যশোরে পেট্রোল বোমায় বাস-ট্রাকে আগুন দেয়া মামলায় পাঁচজন আটক

bo at
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে পেট্রোল বোমা নিক্ষেপ করে বাস-ট্রাকে আগুন দেয়া মামলায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে এবং মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন, শহরের চুড়িপট্টির মৃত শফিউদ্দিনের ছেলে মতিয়ার রহমান কুরবান, সদর উপজেলার শাখারীগাতি গ্রামের আবু বক্কার শেখের ছেলে রবিউল ইসলাম, ধোপাখোলা গ্রামের আতাউর রহমানের ছেলে সুমন ও সবুজ এবং জিরাট গ্রামের আইয়ুব আলী মোল্যার ছেলে রুবেল হোসেন।
নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মহিউল ইসলাম জানান, গত ১৮ জানুয়ারি রাতে সদর উপজেলার পদ্মবিলা বাজারের পাশে বালু ভর্তি একটি ট্রাক অবস্থান করে। বিএনপি এবং জামায়াত-শিবিরের দুর্বৃত্তরা গভীর রাতে ওই ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দেয়। এঘটনায় ওই রাতেই দুইজনকে আটক করা হয়। এদিন আটক রবিউল ইসলাম ও রুবেল ওই ট্রাকে অগ্নিসংযোগ মামলার আসামি। তাছাড়া তারা গত সোমবার রাতে যশোর-খুলনা মহাসড়কে চলাচলরত কয়েকটি গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রবিউল ইসলাম ও রুবেলকে আটককরা হয়।
এছাড়া যশোর শহরের বারান্দীপাড়া ঢাকা রোড ব্রিজের পাশে, মারকাজ মসজিদের সামনে এবং উপশহর বিআরটিসি বাসস্ট্যান্ডে একই রাতে তিনটি বাস গাড়িতে আগুন দেয় বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা। এঘটনায় পুলিশের দায়ের করা মামলায় মতিয়ার রহমান কুরবান আসামি হওয়ায় তাকে আটক করা হয়। তাছাড়া সুমন ও সবুজ যশোর-বেনাপোল মহাসড়কে একটি পিঁয়াজবাহী ট্রাকে আগুন দেয়ার মামলার আসামি। এদিন রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের দুই ভাইকে আটক করে।

শেয়ার