মানুষ হত্যায় মানবতাবিরোধী অপরাধী হবেন খালেদা

Sromik
সমাজের কথা ডেস্ক॥
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আপনি যদি পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা বন্ধ না করেন। তাহলে জাতিসংঘের রুল অনুযায়ী আপনাকে মানবতাবিরোধী অপরাধে অপরাধী করা হবে।
বুধবার (২৮ জানুয়ারি) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ‘বিএনপি নেত্রী খালেদা জিয়ার মানুষ পুড়িয়ে মারা-জ্বালাও-পোড়াও ও শিল্প ধবংসের ষড়যন্ত্রের প্রতিবাদে’ শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তোফায়েল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমস্ত কিছু ভুলে গিয়ে আপনার (খালেদা) ছেলের মৃত্যুতে সমবেদনা জানাতে গিয়েছিলেন। কিন্তু আপনি দরজা খুললেন না। মানুষ ভেবেছিল, অবরোধ প্রত্যাহার হবে। কিন্তু আপনি করলেন না। আপনার ছেলের নামাজে জানাজায় গাড়ি নিয়ে মানুষ এসেছে। তাদের জন্য অবরোধ ছিল না। অবরোধ শ্রমিক ও সাধারণ মানুষদের জন্য।
খালেদা জিয়াকে তিনি আরও বলেন, অবরোধে যারা নিহত হয়েছেন তাদের মধ্যে ১৮ জনই শ্রমিক। এটা কোনো রাজনীতি না। বিশ্বের কেউ জঙ্গি তৎপরতা চালিয়ে দাবি আদায় করতে পারেনি, আপনিও পারবেন না। ৫ জানুয়ারি নির্বাচন বানচাল করতে চেয়েছিলেন। পারেননি, পরাজিত হয়েছেন। এবারও পরাজিত হবেন। হবেন, হবেন, হবেন।

শেয়ার