রিজভীর আত্মগোপন কি সাজানো নাটক!

RIZBI
সমাজের কথা ডেস্ক॥ রিজভীর আত্মগোপন নিয়ে তুমুল আলোচনা চলছে রাজনৈতিক পরিম-লে। পার্টি অফিসে তার আটকে পড়া, সেখান থেকে তাকে আটক করা, অ্যাপোলো হাসপাতালে ভর্তি, সবশেষে হাসপাতাল থেকে হারিয়ে যাওয়া সব কিছুতেই একটু যেনো নাটক নাটক গন্ধ মিলছে।

হাসপাতাল সূত্র বলছে, ভর্তি হওয়ার পর নিজের চিকিৎসার ৩০ হাজার টাকা নিজেই পরিশোধ করেছিলেন রিজভী। কিন্তু রাত পেরুনোর আগেই তিনি কাউকে কিছু না জানিয়ে হাসপাতাল থেকে হাওয়া হয়ে যান। বাকি ২৬ হাজার টাকা বিল পরিশোধ করেন তার ভাই এসে।

এর আগে রিজভীকে হাসপাতালে তার স্ত্রী ভর্তি করান বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

তাহলে পুলিশের হাতে আটক হওয়ার পর রিজভীকে কেনো হাসপাতালে ভর্তি করলেন তার স্ত্রী সে প্রশ্নেও কোনো সদুত্তর মিলছে না। এসব নিয়ে মুখ খুলছে না পুলিশও।

এদিকে হাসপাতাল থেকে হাওয়া হয়ে যাওয়ার পর বিকেলে মিডিয়া অফিসগুলোতে একটি ভিডিওবার্তা পাঠিয়েছেন রিজভী। ওই বার্তায় তিনি খালেদা জিয়ার পক্ষ থেকে সবাইকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন।

তাহলে কোথায় আছেন রিজভী?

এর আগেও বিভিন্ন সময়ে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে একের পর এক রাত কাটিয়ে সরস আলোচনার জন্ম দেন তিনি। পুলিশের পক্ষ থেকে বারবার তাকে অভয় দেওয়া হলেও সে সময় তিনি পুলিশেরই ভয়ে পার্টি অফিসে আটকা পড়েছেন বলে দাবি করে আসছিলেন।

বিএনপির রাজনীতিতে তাই রিজভী মানেই নাটক। সর্বশেষ হাসপাতাল থেকে তার হারিয়ে যাওয়ার ঘটনাতেও এই নাটকীয়তা বজায় রইলো।

শেয়ার