ধর্মরক্ষায় নিন অন্তত ৪ সন্তান!

maharaj
সমাজের কথা ডেস্ক॥ ভারতের আগ্রায় ৫৬ মুসলিম পরিবারকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করা নিয়ে বিতর্কের রেশ কাটতে না কাটতেই, আরেক বিতর্কিত মন্তব্য করে বিজেপিকে বেশ বিপাকেই ফেলে দিলেন উত্তর প্রদেশের এমপি স্বাক্ষী মহারাজ।

মিরাটে এক জনসভায় মঙ্গলবার তিনি বলেন, “যেহেতু ভারতে চার স্ত্রী এবং ৪০ সন্তানের রীতি আর নেই, তাই হিন্দু ধর্ম রক্ষায় এদেশের নারীদের অন্তত চারটি করে সন্তানের জন্ম দিতে হবে।”

বিতর্কের আগুনে ঘি ঢেলে দিয়ে তিনি আরও বলেন, ধর্মান্তরিত করা এবং গো-হত্যর সাথে জড়িতদের মৃত্যুদ- দিতে হবে আর এ নিয়ে শিগগিরই লোকসভায় আইন পাস হতে যাচ্ছে।

আর রামমন্দির নিয়ে এমপি মহারাজ বলেন, “পৃথিবীর কোনো শক্তিই অযোধ্যায় রামমন্দিরের নিমার্ণ বন্ধ করতে পারবে না। যেকোনো উপায়ে সেটা নির্মিত হবেই।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়ন পরিকল্পনা কট্টরপন্থি হিন্দু নেতাদের বিতর্কিত মন্তব্যে প্রায় ভেস্তে যাওয়ার পর্যায়ে।তবু সেটা নিয়ে মাথাব্যথা নেই সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী-এমপিদেরও।

আরেক বিজেপি নেতা ড. প্রাচী সম্প্রতি বলেন, পুন:ধর্মান্তকরণ একটি চলমান প্রক্রিয়া এবং এটা থামবে না। ভারত হিন্দুদের ছিল, আছে আর হিন্দুদেরই থাকবে। কাউকেই যেন মসজিদে-গির্জায় পড়ে থাকতে দেখা না যায়।”

শেয়ার