মসজিদ থেকে বের হওয়াকালে ছাত্র নেতা ভিকু আটক : ক্ষোভ ॥ সন্ত্রাসী ছিটা টোকনকে গ্রেফতার করছে না পুলিশ

atok
নিজস্ব প্রতিবেদক॥ যশোর এমএম কলেজ ছাত্রলীগ নেতা ভিকুকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে খড়কি মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় পুলিশের সিভিল টিম তাকে আটক করে।
আটক ভিকুর স্বজনদের অভিযোগ প্রতিদিনের ন্যায় ছাত্রলীগ নেতা ভিকু খড়কি মসজিদে তারাবির নামাজ পড়তে যায়। নামাজ শেষে বের হলেই পুলিশের সিভিল টিম ভিকুকে আটক করে গাড়িতে তোলে বলে তারা প্রত্যক্ষদর্শীদের মারফত জেনেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে কোথায় রাখা হয়েছে স্বজনরা তা নিশ্চিত হতে পারেনি।
এদিকে, খড়কি ও খোলাডাঙ্গার ত্রাস টিটো-টোকনকে আটক না করে পুলিশ ছাত্র নেতা ভিকুকে আটক করায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানায়, শীর্ষ সন্ত্রাসী টিটো-টোকন এবং এদের সহযোগী হিপু ও জামান বেনাপোল সিন্ডিকেট থেকে মাদকসহ বোমা তৈরির সরঞ্জাম আনছে। গোয়েন্দা সংস্থার কাছে এমন তথ্য থাকলেও তাদের কেশ স্পর্শ করছে না পুলিশ। সূত্র আরও জানায়, এ সন্ত্রাসী বাহিনীর সাথে শহরতলীর পুলেরহাট এলাকার জামায়াত কর্মীদের সাথে সখ্যতা রয়েছে। তারা বোমার সরঞ্জাম জামায়াত ও বিএনপি’র কাছে সরবরাহ করে। এছাড়া খোলাডাঙ্গা সার গোডাউনের সাথে ডাকাতি ও বোমা বিস্ফোরণ করে তারা আতঙ্ক ছড়াচ্ছে। অথচ তাদের গ্রেফতার না করে ছাত্রলীগ নেতা ভিকুকে আটক করেছে পুলিশ।

শেয়ার