খোলাডাঙ্গায় টিটো-টোকন গ্রুপের সন্ত্রাসী কর্মকাণ্ড ॥ চক্রের হোতা টিটো’র ভাই এবার অপহরণ করলো এক গৃহবধূকে

nabil
নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরের খোলাডাঙ্গায় টিটো-টোকন গ্রুপের সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। স্থানীয় সংসদ সদস্যের ছত্রছায়ায় আশ্রয় পাওয়ায় চক্রটি আরও বেপরোয়া হয়ে উঠেছে। গতকাল এই চক্রের হোতা টিটো’র মামাতো ভাই জুয়েল অপহরণ করেছে এক গৃহবধূকে। ঘটনার শিকার সালমা খোলাডাঙ্গা এলাকার লাভলুর স্ত্রী।
সূত্রে জানা গেছে, শহরের খড়কি, শহরতলীর খোলাডাঙ্গা, ধর্মতলাসহ বিভিন্ন এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকা- চালিয়ে যাচ্ছে টোকন-টিটোর নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী। সম্প্রতি অভিনব কৌশলে মহাসড়কে ডাকাতি করতে গিয়ে এক কিশোরীসহ তার বাহিনীর এক সদস্য ধরা পড়ে গণপিটুনিরও শিকার হয়। এই সন্ত্রাসী কর্মকা- নির্বিঘেœ চালিয়ে যেতে বাহিনীর সদস্যরা এখন ঠাঁই নিয়েছে এমপি কাজী নাবিল আহমেদের ছত্রছায়ায়। মঙ্গলবার জিলা স্কুল অডিটোরিয়ামে এমপি কাজী নাবিল আহমেদের ইফতার মাহফিলে টোকন-টিটোর নেতৃত্বে অংশ নেয় তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরাও। এদের মধ্যে ছিল টিটোর মামাতোভাই জুয়েলও। আর এমপির সাথে ইফতার করার একদিন পরই শক্তি জানান দিতে জুয়েল একই এলাকার লাভলুর স্ত্রী সালমা খাতুনকে তার স্বামী ও ৭ বছরের ছেলে শাকিলের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়। আর এ বিষয়টি কাউকে না জানাতে টোকন-টিটো ভুক্তভোগী লাভলুকে জীবননাশের হুমকি দেয়। লাভলু এখন জীবন আশংকায় পালিয়ে বেড়াচ্ছেন।
কয়েকদিন আগে টোকন-টিটোর নেতৃত্বে সন্ত্রাসীরা এলাকার লোকজনের কাছ থেকে স্বর্ণের চেইন, নগদ টাকা, গরুসহ বিভিন্ন মালামাল লুট ও একের পর এক চাঁদাবাজি করেছে। কিন্তু জীবনের ভয়ে ক্ষতিগ্রস্ত মানুষগুলো তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়নি। এমনকি থানা পুলিশকেও জানাতে পারেনি। সেই সন্ত্রাসীরা এমপির ছায়াতলে যাওয়ায় এখন এলাকাবাসীর মাঝে নতুন আতঙ্ক, টোকন-টিটোর নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী আবার কার সহায় সম্পদ লুটে নেবে!

শেয়ার