শাস্তি কমাতে আপিল করেছেন আশরাফুল

Ashraful
সমাজের কথা ডেস্ক॥ ম্যাচ ফিক্সিংয়ের দায়ে ক্রিকেট থেকে ৮ বছরের নিষেধাজ্ঞায় থাকা মোহাম্মদ আশরাফুল শাস্তি কমাতে আপিল করেছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডিসিপ্লিনারি কমিটির প্রধান মোহাম্মদ আব্দুর রশিদের কাছে এ আপিল করেন তিনি।

২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ প্রমাণিত হওয়ায় আশরাফুলকে ৮ বছর এবং ঢাকা গ্ল্যাডিয়েটরসের ম্যানেজিং ডিরেক্টর শিহাব চৌধুরীকে ১০ বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ট্রাইব্যুনাল।

তারকা ক্রিক্রেটার আশরাফুলের মতো শাস্তি কমাতে শিহাব চৌধুরীও আপিল করেছেন।

আপিল প্রসঙ্গে আশরাফুল বলেন, আমার আইনজীবী ইয়শিন প্যাটেল ও খালেদ হামিদ চৌধুরীকে দিয়ে আমি ডিসিপ্লিনারি কমিটির প্রধানের কাছে আপিলের কাগজ জমা দিয়েছি। আমি আবার ক্রিকেটে ফিরতে চাই। আমার লক্ষ্য শাস্তি যেন আরও কমানো হয়।

ট্রাইব্যুনাল যদি আমার শাস্তি কমায় তাহলে আবারও ক্রিকেটে ফিরতে পারবেন বলে আশা প্রকাশ করে আশরাফুল বলেন, আমার শাস্তি কমানো উচিত।

আশরাফুল ও শিহাব চৌধুরীর করা আপিল বিসিবির ডিসিপ্লিনারি কমিটিতে যদি খারিজ হয়, তবে তারা সুইজারল্যান্ডের কোর্ট অব আরবিট্রেশনের কাছে আপিল করতে পারবেন।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর ঢাকা ব্যাংক
বাংলানিউজ॥ আগামী ২০ আগস্ট তিনটি ওয়ানডে, দু’টি টেস্ট ও একটি টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশে দল। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ঢাকা ব্যাংক লিমিটেড।

মঙ্গলবার সকালে ঢাকা ব্যাংকের প্রধান কার্যলায়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ট্রফি ও লগো উন্মোচিত হয়েছে।

সিরিজের লগো এবং ট্রফি উন্মোচন করেছেন ঢাকা ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং পরিচালক মির্জা আব্বাস উদ্দিন।

লগো ও ট্রফি উন্মোচনের পর ঢাকা ব্যাংক একটি ক্যাম্পেইনও চালু করে। ঢাকা ব্যাংকের সকল গ্রাহকদের মধ্যে উন্মাদনা সুষ্টির লক্ষ্যে,‘স্কোর অ্যান্ড উইন’ নামে একটি ক্যাম্পেইন চালু করে। তবে আগামী ২৪ তারিখ থেকে শুরু হবে এই ক্যাম্পেইন এবং পুরস্কার হিসেবে গ্রাহকদের জন্য থাকবে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা এয়ার টিকেট ও গিফট চেক।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূণাঙ্গ সিরিজ খেলতে ১০ আগষ্ট ঢাকা ছাড়বে লাল-সবুজরা। চারটি ভিন্ন স্টেডিয়ামে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

শেয়ার