রানীকে ইন্টারপোলের উপহার

rani mukharji
সমাজের কথা ডেস্ক॥ যশরাজ ফিল্মসের ‘মারদানি’ ছবির গল্প ভারতে আদম পাচার ও একটি মেয়েকে উদ্ধারের জন্য এক নারী পুলিশ কর্মকর্তার মিশনকে ঘিরে। এই দুৎসাহসী পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন রানী মুখার্জি।

‘মারদানি’র কলাকুশলীদেরকে পুলিশ হিসেবে মেয়েদের ভূুমিকার বিষয়ে দীক্ষা নিয়েছেন একজন উচ্চপদস্থ নারী ইন্টারপোল ইন্সপেক্টর। মাঠপর্যায়ে মেয়েরা কীভাবে পুলিশের চাকরির দায়িত্ব পালন করে তা সম্পর্কে ব্যাপক ধারণা দিয়েছেন তিনি।

নারী পুলিশের চলন-বলন আর সাধারণ মেয়েদের সঙ্গে তাদের পার্থক্য জানতে ভীষণ আগ্রহী ছিলেন রানী। কারণ তার চরিত্রটিই মুখ্য। তাই নিজের চরিত্রের জন্য দীর্ঘ সময় ধরে প্রস্তুতি ও প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

‘মারদানি’র ট্রেলার দেখে সমালোচক ও ভক্তরা কঠোর পুলিশ কর্মকর্তার চরিত্রে রানীর অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। এরপর ইন্টারপোলের ওই ইন্সপেক্টর রানীর সঙ্গে সাক্ষাৎ করতে আগ্রহ দেখান।

এরই মধ্যে মুম্বাইয়ে তিনি ‘মারদানি’র সেট ঘুরে গেছেন। তিনি বলিউডের এই অভিনেত্রীকে অভিনন্দন জানান ও নিজের প্রতিক্রিয়া তুলে ধরেন। বলা যায়, রানীতে মুগ্ধ হয়ে গেছেন ওই ইন্সপেক্টর।

শুধু প্রশংসাই নয়, ইন্টারপোলের খোদাই করা একটি রৌপ্য প্লেট উপহার পেয়েছেন রানী। এই উপহার আবেগ ছুঁয়ে গেছে রানীর। সব মিলিয়ে ‘মারদানি’ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। প্রদীপ সরকার পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২২ আগস্ট।

শেয়ার