আপিল করতে পারবেন সাকিব

sakib
সমাজের কথা ডেস্ক॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ষষ্ঠ সভায় দেওয়া শাস্তির বিরুদ্ধে বোর্ডের কাছে আপিল করতে পারবেন দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বাংলানিউজকে একথা জানান।

কোচের সঙ্গে দুর্ব্যবহার ও আচারণগত সমস্যার কারণে সাকিবকে দেশের হয়ে ছয় মাস ও বিদেশে ১৮ মাস সব ধরনের ক্রিকেট থেকে নিষদ্ধ করেছে বিসিবি।

কোচের সঙ্গে খারাপ আচরণের পর সাকিব অনুতপ্ত হয়েছেন ও দুঃখ প্রকাশ করেছেন। নিজের ভুল বোর্ড সভাপতির কাছে স্বীকার করেছেন। কিন্তু তাতেও লাভ হয়নি। বোর্ড সভায় অন্য পরিচালকরা সাকিবের পক্ষে বোর্ড সভাপতিকে থাকতে দেন নি। কয়েকজন পরিচালক চেয়েছিলেন সাকিবকে দু’বছরের জন্যে নিষিদ্ধ করা হোক।

সাকিব আমাদের রোল মডেল। তার আচরণগত সমস্যা এতই মারাত্মক যে এর আগে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে এমন কাউকে এর আগে পাইনি। তারচেয়ে বেশি বিপজ্জনক কিছু কিছু (খেলোয়াড়) তার মতো করা শুরু করেছেন। এটা আমাদের ক্রিকেটের জন্য সর্বনাশ ডেকে নিয়ে এসেছে। এমনটি ছিল বোর্ড সভাপতির বক্তব্য।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বাংলানিউজকে বলেন, আপিল করার অধিকার সাকিবের রয়েছে। সাকিব চাইলে বোর্ডের কাছে আপিল করতে পারবে। তবে তার শাস্তি কতটুকু কমানো হবে সেটা বোর্ডের ব্যাপার।

শেয়ার