যশোরে পুলিশের অভিযানে ৮ শিবির ক্যাডারসহ আটক ৮৭

atok
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত শিবিরের ৮ ক্যাডারসহ ৮৭ জনকে আটক করেছে। তবে এদের মধ্যে অনেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
আটক ৮ শিবির ক্যাডারের মধ্যে রয়েছে সংগঠনের যশোর শহর (পশ্চিম) শাখার সভাপতি চৌগাছার নিয়ামতপুর গ্রামের মাহবুব মহিউদ্দিন, পাশাপোল গ্রামের সোলায়মান হোসেন, যশোর শহরের নীলগঞ্জ সুপারিবাগান এলাকার আব্দুল্লাহ, মনিরামপুরের গোপীনাথপুর গ্রামের আব্দুল্লাহ-আল-মামুন, ঝিকরগাছার সোনাকুঁড় গ্রামের ফজর আলী, শার্শার দুর্গাপুর গ্রামের জহিরুল ইসলাম, বেনাপোলের সুজন হোসেন ও শার্শার উলশি এলাকার সুমন হোসেন।
যশোর পুলিশের মুখপাত্র এএসপি রেশমা শারমিন জানিয়েছেন, সন্ত্রাসী, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন ধরনের অপরাধীদের আটকের জন্য বিশেষ অভিযান শুরু করে যশোর জেলার সকল থানা পুলিশ। বেনাপোল বন্দরসহ ৯টি থানা পুলিশ এ অভিযানে বিভিন্ন এলাকা থেকে ৮৭ জনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একাধিক মামলা ও অভিযোগ রয়েছে।
তবে সম্প্রতি জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা নাশকতার উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় গোপপ মিটিং শুরু করেছে। এমন একটি সংবাদের ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। ওই অভিযানে কোতোয়ালি এবং বেনাপোল বন্দর থানা পুলিশের পৃথক অভিযানে ৮ শিবিরের ক্যাডারকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

শেয়ার