বোমা হামলা মামলায় বিএনপি-জামায়াতের ১৬ ক্যাডারের জামিন না মঞ্জুর

charg shit
নিজস্ব প্রতিবেদক॥ যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মারপিট, বোমা হামলা মামলায় বিএনপি-জামায়াতের ১৬ ক্যাডারকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ এ আদেশ দেন। আসামিরা হলো, সদর উপজেলার আড়পাড়া গ্রামের ওয়াহিদুল ইসলাম, আজিজুল ইসলাম, হিরু মিয়া, ইবাদুল হক, বাবুল হোসেন, জিল্লুর রহমান, হাফিজুর রহমান, সুজন, ফিরোজ হোসেন, মিটুল, দিদার আহম্মেদ, ফারুখ হোসেন, রাশেদ হোসেন, আব্দুর রহিম, বাবু ও আজিমুল ইসলাম।
জানাগেছ, সদর উপজেলা পরিষদ নির্বাচনে আসামিরা আড়পাড়া গ্রামের আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম মিঠুকে পোস্টার টাঙ্গাতে নিষেধ করে। আসামিদের কথা না শোনায় তাকে বোমা মেরে হত্যার হুমকি দেয়। ২৩ মার্চ সকালে জাহাঙ্গীর আলম মিঠুসহ আরো কয়েকজন
ভোটাররা আড়পাড়া কেন্দ্রে ভোট দিতে যায়। ভোট কেন্দ্রে পৌছানো মাত্র আসামিরা তাদের লক্ষ্য করে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এতে কয়েকজন আওয়ামীলীগের কর্মী আহত হয়। এ ঘটনায় জাহাঙ্গীর আলম মিঠু কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলায় আসামিরা আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। বিচারক তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

শেয়ার