গ্ল্যামার-এর শুটিং শেষে লন্ডন যাচ্ছেন রুহি

ruhi
সমাজের কথা ডেস্ক॥ র‌্যাম্প মডেল ও চলচ্চিত্রের সম্ভাবনাময়ী নায়িকা রুহি বর্তমানে কলকাতায় ‘গ্ল্যামার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ৬ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়া ছবিটি পরিচালনা করছেন মহুয়া চক্রবর্তী। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, সব্যসাচী চক্রবর্তী, অভ্রজিৎ, শান্তিলালসহ অনেকেই।

কলকাতার কর্পোরেট ওয়ার্ল্ডকে উপজীব্য করে এই ছবির কাহিনী রচিত। কলকাতার শিল্পীদের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে রুহি মুঠোফোনে বাংলানিউজকে বলেন, ‘২০১১ সালে এই ছবিতে চুক্তিবদ্ধ হই। নানা কারণে ছবিটির কাজ শুরু হতে বিলম্ব ঘটে। তবে আমি বেশ আনন্দিত যে এখানে এসে পরমব্রত, পার্নো মিত্র, সব্যসাচীর মত শিল্পীদের সাথে অভিনয় করতে পেরেছি। সবচেয়ে বড় বিষয় তাদের আন্তরিকতা। এর মধ্যে পার্নোর সাথে আমার অনেক আগে থেকেই পরিচয় ছিল।’

তিনি যোগ করেন, ‘স্বস্তিকার অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত তাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। সেই চরিত্রটিতে অভিনয় করছে পার্নো মিত্র। আর পরম অনেক শান্তশিষ্ট প্রকৃতির, বন্ধুত্বপূর্ণ একজন মানুষ। তার সাথে কাজ নিয়েও আলাপ হলো, অন্যদিকে সব্যসাচীদা তো ঢাকার অনেক প্রশংসা করলেন। সবমিলিয়ে এনজয় করেছি কাজটা।’

ছবিতে পরমব্রতকে একটি মডেল কোম্পানির মালিক এবং রুহিকে শহরের টপ মডেল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবির শুটিং ২১ মে শেষ করে রুহি ২২ মে সকালের ফ্লাইটে লন্ডনে যাবেন। সেখানে তার অভিনীত ‘সংগ্রাম’ ছবিটির কয়েকটি প্রদর্শনী আছে।

রুহি জানালেন, আমার জন্মদিন ২৫ মে। এবারের জন্মদিন আমি লন্ডনের বন্ধুদের সাথে কাটাব। আর লন্ডনের লাইম লাইট ফিল্ম অ্যাওয়ার্ড, লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ও রেইনবো ফিল্ম ফেস্টিভ্যালে ‘সংগ্রাম’ ছবিটি নির্বাচিত হয়েছে। এসব কাজ শেষে জুলাই মাসের প্রথম সপ্তাহে দেশে ফেরার পরিকল্পনা আমার।

শেয়ার