পঞ্চম জয় পেল হায়দ্রাবাদ

hidrabad
সমাজের কথা ডেস্ক॥ রাজীব গান্ধী স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৬তম ম্যাচে ৭ উইকেটের জয় পেয়েছে হায়দ্রাবাদ। ব্যাঙ্গালুরুর বিপক্ষে জয় পেয়ে পয়েন্ট টেবিলের ছয় নম্বর স্থানেই থেকে গেল হায়দ্রাবাদ। আর পাঁচে থাকলো ব্যাঙ্গালুরু।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্যাঙ্গালুরু। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান করে ব্যাঙ্গালুরু। হায়দ্রাবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পাওয়ার প্লে’র ছয় ওভারে দুই উইকেট হারিয়ে মাত্র ২৫ রান তোলে তারা।

দলের হয়ে সর্বোচ্চ রান আসে কোহলির ব্যাট থেকে। ৪১ বলে চারটি চার আর সমান ছয়ে স্টেইনের বলে তালুবন্দি হওয়ার আগে ৬৭ রান করেন কোহলি। ১৭ বলে ২৯ রান করেন এবিডি ভিলিয়ার্স এবং ২৫ বলে ২১ রান করেন যুবরাজ সিং। ২০ বলে ১৪ রান করা ক্রিস গেইল আজও বড় স্কোর গড়তে ব্যর্থ হয়েছেন।

হায়দ্রাবাদের হয়ে চার ওভারে ২৭ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার। এছাড়া একটি করে উইকেট নেন পারভেজ রাসূল, কার্ন শর্মা ও ইরফান পাঠান।

১৬১ রানের টার্গেটে ব্যাট করতে নামা হায়দ্রাবাদের দুই ওপেনার প্রথম থেকেই দেখেশুনে খেলতে থাকে। ওপেনিং জুটিতে শিখর ধাওয়ান ও ডেভিড ওয়ার্নার শত রানের জুটি গড়েন। ব্যক্তিগত ৫০ রানে রান আউট হয়ে সাজঘরে ফেরেন ধাওয়ান। ৩৯ বল মোকাবেলা করে ৭টি চার আর একটি ছক্কা হাঁকান এই ওপেনার।

আরেক ওপেনার ওয়ার্নার ৪৬ বলে ৩টি চার আর ৪টি ছয়ের সাহায্যে করেন ইনিংস সর্বোচ্চ ৫৯ রান। এছাড়া নামান ওঝা করেন ২০ বলে ২৪ রান। দুই বল হাতে রেখেই তিন উইকেট খুঁইয়ে জয়ের বন্দরে পৌছে যায় হায়দ্রাবাদ।

ব্যাঙ্গালুরুর হয়ে বরুন অ্যারন ৪ ওভারে ৩৬ রানে নেন দুটি উইকেট।

শেয়ার