ফিলিপাইনে দ্বিতীয় রাউন্ড শেষে তৃতীয় সিদ্দিকুর

siddikur
সমাজের কথা ডেস্ক॥ আইসিটিএসআই ফিলিপাইন ওপেনের দ্বিতীয় দিন ছন্দ ধরে রাখতে পারেননি সিদ্দিকুর রহমান। পারের চেয়ে এক শট বেশি খেলে তৃতীয় স্থানে নেমে গেছেন বাংলাদেশের সেরা এই গলফার।
প্রথম রাউন্ডে দারুণ খেলে যৌথভাবে শীর্ষে ছিলেন সিদ্দিকুর।

দুই রাউন্ড মিলে পারের চেয়ে ৫ শট কম খেলেছেন সিদ্দিকুর। বৃহস্পতিবার প্রথম রাউন্ড শেষে পারের চেয়ে ৬ শট কম খেলেছিলেন তিনি।

শুক্রবার ম্যানিলার ওয়াক ওয়াক গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে দ্বিতীয় রাউন্ডে ১৮ টি হোলের মধ্যে একটি মাত্র ‘বার্ডি’ (কোনো হোলে পারের চেয়ে এক শট কম খেলা) করেন তিনি। সঙ্গে দুটি ‘বোগি’ (পারের চেয়ে এক শট বেশি খেলা) করে পিছিয়ে পড়েন।

৩ লাখ মার্কিন ডলারের এই টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড শেষে পারের চেয়ে ৮ শট কম খেলে শীর্ষে উঠে এসেছেন অস্ট্রেলিয়ার মার্কাস বোথ।

গত মাসে মালয়েশিয়া ওপেনে যৌথভাবে ৫৭তম হওয়ার পর ওই মাসের শেষদিকে ইন্দোনেশিয়ান মাস্টার্সের দ্বিতীয় রাউন্ড থেকে বাদ পড়েছিলেন সিদ্দিকুর। তারপর এ মাসের শুরুতে সিঙ্গাপুরেও দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে পড়েন তিনি। তবে ফিলিফাইনে প্রথম রাউন্ডে সাফল্য পেয়ে ফর্ম ফিরে পাওয়ার ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশের প্রথম পেশাদার এই গলফার।

দ্বিতীয় রাউন্ডে খারাপ খেলার পরও আশাবাদী এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা সিদ্দিকুর।

“আমি হতাশ না, কারণ আরো দুটো দিন আছে। একেকটা দিন আলাদা। সব সময় সমান ছন্দ থাকবে তা কিন্তু নয়। এ জন্যই কাল ৬৬ শটের জায়গায় আজ আমার ৭৩ শট লেগেছে।”

শেয়ার