যশোরে ছিনতাই করা সিম কার্ডসহ সন্ত্রাসী আটক

atok
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে ছিনতাই হওয়া মোবাইল ফোনের সিমকার্ড ও স্ক্রাচকার্ডসহ শহিদুল ইসলাম শহিদ নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপশহর ফাঁড়ি পুলিশ এলাকার মকবুল ফিলিং স্টেশনের পিছন থেকে তাকে আটক করে। সে শহরের ঘোপ নওয়াপাড়া রোডের আবুল কালাম আজাদের ছেলে। এসময় তার কাছ থেকে ২টি বোমা ও একটি রামদা উদ্ধার করা হয়।
পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিরাজুল ইসলাম জানিয়েছেন, শহরের নাজির শংকরপুর এলাকার হাসেম আলী মোল্লার ছেলে শামীম হাবিব রবি নেটওয়ার্ক কেম্পানির মার্কেটিং বিভাগে চাকরি করেন। শনিবার বেলা দেড়টার দিকে উপশহর সারথী টেক্সটাইল মিলের সমনে থেকে শহিদসহ ৪/৫ জন তার গতিরোধ করে। তার কাছ থেকে ৫৮টি সিমকার্ড, ২৫ হাজার টাকার স্ক্রাচকার্ড, একটি বাইসাইকেলসহ ৩৫ হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়। এ ঘটনায় রবি’র যশোর কাস্টমার কেয়ার সেন্টারের ম্যানেজার ফিরোজ রশিদ খান কোতোয়ালি থানায় ওই দিনই অভিযোগ দেন।
তিনি আরো জানিয়েছেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শহিদুলসহ ৪/৫ জন সন্ত্রাসীরা উপশহর মকবুল ফিলিং স্টেশনের পেছনে নাশকতার উদ্দেশ্যে ষড়যন্ত্র করছে। সেখানে অভিযান চালানো হলে পুলিশ দেখে তারা পালানোর চেষ্টা করে। কিন্তু ধাওয়া করে শহিদুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪০টি সিমকার্ড, ৩২ টি স্ক্রাচকার্ড উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে দু’টি হাত বোমা ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ মামলা করেছে। মামলায় আটক শহিদুলসহ আরো তিনজনকে আসামি করা হয়েছে।

শেয়ার