মাগুরায় নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা ॥ নদীতে ডুবে কিশোরের মৃত্যু

attohotta
মাগুরা প্রতিনিধি॥ মাগুরায় দুই যুবক ও কিশোরের অপমৃত্যুর ঘটনা ঘটেছে। নেশার টাকা না পেয়ে সদর উপজেলার বেলনগর গ্রামে বিষপানে আত্মহত্যা করেছেন ফারুক হোসেন (২৫) নামে এক যুবক। অপরদিকে নদীতে ডুবে শহরের পারনান্দুয়ালি গ্রামের আবদুল্লাহ নামে (১১) অপর কিশোরের মৃত্যু হয়েছে।
বিষপানে নিহত ফারুকের বাবা হাসান শেখ জানান, তার ছেলে ফারুক ছোটবেলা থেকে লেখাপড়ায় মনোযোগী ছিল। কিন্তু হঠাৎ করেই তার নেশাসক্ত কিছু বন্ধু বান্ধব জুটে যায়। এতে করে দিনে দিনে সেও গাঁজাসহ বিভিন্ন নেশায় আসক্ত হয়ে পড়ে। ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি খুজে দেয়া হলেও ফারুক নেশায় আসক্তির কারণে ঢাকা থেকে চাকরি ছেড়ে বাড়ি ফিরে আসে। গত রবিবার নেশার টাকার জন্য সে তার মা ও ছোট বোনকে মারধর করে বাড়ি থেকে বের হয়ে যায়। এ সময় সে বাড়ির পাশে একটি ঝোপের মধ্যে গিয়ে বিষ পান করে। খবর পেয়ে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাগুরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অরুন কান্তি তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে শহরের পারনান্দুয়ালি গ্রামের গোলাম রব্বানীর ছেলে আবদুল্লাহ মঙ্গলবার সকালে পাশ্ববর্তী নবগঙ্গা নদীতে গোসল করতে নামার পর নিখোঁজ হয়। খবরটি জানার পর তার পরিবারের লোকজন নদীতে তার কোন সন্ধান না পেয়ে দমকল বাহিনীকে খবর দেয়। দমকল বাহিনী প্রায় ১ ঘন্টা ধরে তল্লাশি চালিয়ে নদী থেকে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

শেয়ার