হত্যাকাণ্ডে জড়িত কেউ-ই রেহাই পাবে না : প্রধানমন্ত্রী

PM
সমাজের কথা ডেস্ক॥
নারায়ণগঞ্জের সাত মার্ডারে জড়িতরা যেই হোক না কেন, তারা কেউ-ই রেহাই পাবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সোমবার রাতে নিহতদের মধ্যে পাঁচ পরিবারের সদস্যরা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এ কথা জানান।
পরে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল সাংবাদিকদের এসব কথা জানান।
স্বজনদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অমানবিক এ হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত, তারা কেউ-ই রেহাই পাবে না। তারা যে অবস্থানেরই হোক, যে দলেরই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না। খুঁজে বের করে তাদের বিচার করা হবে।
সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করা হবে জানিয়ে তিনি বলেন, নানা অভিযোগ থাকায় ইতোমধ্যে নারায়ণগঞ্জ থেকে ৠাব ও পুলিশের কর্মকর্তাতের অপসারণ করা হয়েরেছ।
পরিবারের স্বজনদের সান্ত্বনা দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বলেন, আমি সব হারিয়েছি। স্বজন হারানোর বেদনা আমি বুঝি।
এদিকে গণভবন থেকে বের হয়ে যাওয়ার সময় নিহত নজরুল ইসলামের ছোটভাই আবদুস সালাম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার করবেন তিনি। জড়িতদের প্রেফতারে সব চেষ্টা চালানো হবে। প্রয়োজনে মাটি খুঁড়ে সন্ত্রাসীদের বের করা হবে।
নিহত নজরুল ইসলামের শ্বশুড় শহীদুল ইসলাম বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই পারেন এ ঘটনার ন্যায় বিচার নিশ্চিত করতে। আমরা তার কথায় আশ্বস্ত হয়েছি।
এর আগে সোমবার সন্ধার কিছু পরে গণভবনে পৌঁছান অপহরণের পর নির্মম হত্যাকাণ্ডের শিকার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, মনিরুজ্জামান খান, তাজুল ইসলাম, ড্রাইভার জাহাঙ্গীর ও লিটনের পরিবারের সদস্যরা।
রোববার একই ঘটনায় নিহত চন্দনের পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করেছেন।

শেয়ার