যশোরে ৬ মাদক ব্যবসায়ী আটক

atok
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হেরোইন ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো, শহরতলীর মোবারককাটি গ্রামের শাহাদৎ শেখের ছেলে আসাদ ওরফে রাজু, উপশহর এলাকার বাচ্চু মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোসলেম ব্যাপারির ছেলে জলিল, শহরের পূর্ব বারান্দী পাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামের ছেলে সুমন, চাঁচড়া রায়পাড়ার হোসেন আলীর ছেলে জামাল উদ্দিন, রেলগেট কয়লাপট্টির মনোয়ার হোসেনের ছেলে অন্তর ও শার্শা উপজেলার গোগা গ্রামের শাহজান কবিরের ছেলে সরোয়ার হোসেন সরো।
এসআই শোয়েব উদ্দিন আহমেদ জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে চাঁচড়া রায়পাড়া রেল স্টেশন পুকুরের পূর্বপাড় থেকে সুমনকে ৩০ পুরিয়া হেরোইনসহ আটক করা হয়। তার পিতা বারান্দীপাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম তালেবের সহযোগী। অন্যদিকে রোববার দুপুরে রেলগেট কয়লাপট্টি এলাকা থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ অন্তরকে আটক করা হয়েছে।
চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল উদ্দিন জানিয়েছেন, শনিবার সন্ধ্যার দিকে রায়পাড়া তুলোতলা থেকে জামালকে ৩০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
এ দিকে ডিবি পুলিশের এসআই আলমগীর হোসেন জানিয়েছেন, শনিবার বিকেল ৫টার দিকে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট বাজারে যাত্রীবাহী বাস থামিয়ে সরোয়ারকে ৪০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। এদিকে শনিবার রাতে ডিবি পুলিশের এসআই আবুল খায়ের আসাদ ও জলিলকে ১৪০ বোতল ফেনসিডিলসহ আটক করেন।

শেয়ার