বিদেশি পাওয়া না গেলে দেশি কোচ: আকরাম

BCB
সমাজের কথা ডেস্ক॥ বাংলাদেশ দলের প্রধান কোচ চলে যাওয়ায় পর দ্রুত নতুন কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কোচ নিয়ে নানা গুঞ্জনও উঠেছে। কোচের জন্যে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হলেও এখনও নিশ্চিত করা হয়নি প্রধান কোচ কে হবে।

জুনে ভারত বাংলাদেশ সফর করবে। এর মধ্যে কাকে কোচ হিসেবে নিয়োগ দেয়া হবে সেটা নিয়ে চিন্তিত বিসিবি। ভারত সফরের আগে বিদেশি কোচ পাওয়া না গেলে দেশি কোচ দিয়ে সময়টা পার করতে চায় বোর্ড।

শনিবার ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান এমনটা জানালেন,‘আমরা চেষ্টা করছি যত দ্রুত কোচ নিয়োগ দেয়া যায়। আমরা এখনও কাউকে নিশ্চিত করিনি। চেষ্টা করব এই মাসের মধ্যে নাম ঘোষণার জন্য। যদি এই মাসের মধ্যে না হয় তাহলে আমরা দেশি কোনো কোচ দিয়ে সামলে নিব।’

‘আমরা যাদের সঙ্গে আলাপ-আলোচনা করেছি তারা সবাই কোনো না কোনো কাজে ব্যস্ত। আমরা অবশ্যই হাই প্রোফাইল সম্পন্ন কোচ নিয়োগ দেয়ার চেষ্টা করব।’, তিনি আরো যোগ করেন।

প্রধান কোচের পদে শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার ও বর্তমানে অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের কোচ হাতুরাসিংয়ের নাম উঠেছে। তার সঙ্গে অ্যান্ডি ফ্লাওয়ার ও মাইকেল বেবিনের নামও উঠে এসেছে। এখন শুধুই অপেক্ষা, আসলে হচ্ছেটা

শেয়ার