নাসিরের নেতৃত্বে ক্যারিবীয় সফর এ দলের

nasir
সমাজের কথা ডেস্ক॥ আগামী ২৬ মে থেকে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হাই পারফরমেন্স সেন্টারের বিপক্ষে চারদিনের ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে বাংলাদেশ এ দল। এই সফরের জন্য নাসির হোসেনের নেতৃত্বে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষণা করেছে ১৫ সদস্যের দল। নাসিরের ডেপুটি থাকবেন নাঈম ইসলাম।

দুটি চারদিনের, তিনটি একদিনের ও দুটি টি-টোয়েন্টি খেলার উদ্দেশে ২২ মে বারবাডোজের উদ্দেশে রওনা হবে এ দল। সবগুলো ম্যাচই হবে হাই পারফরমেন্স সেন্টারের বিপক্ষে।

২৬ মে বারবাডোজের উইনওয়ার্ড ক্রিকেট ক্লাবে ও ২ জুন কেনিংস্টন ওভালে চারদিনের দুটি ম্যাচ হবে। ৮ জুন কেনিংস্টনেই হবে প্রথম ওয়ানডে। ১০ ও ১২ জুন উইনওয়ার্ড ক্রিকেট ক্লাব ও চার্লটন ক্রিকেট গ্রাউন্ডে হবে শেষ দুটি একদিনের ম্যাচ। ঃ

১৪ জুন কেনিংস্টনে হবে প্রথম টি-টোয়েন্টি। পরদিন থ্রিডব্লুস ওভালে ওভালে হবে শেষ ম্যাচটি। ১৬ জুন দেশের ফিরতি বিমান ধরবে নাসির বাহিনী।

বাংলাদেশ ‘এ’ দল: নাসির হোসেন (অধিনায়ক), নাঈম ইসলাম (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, শামসুর রহমান, মুমিনুল হক, মার্শাল আইয়ুব, আবদুল মজিদ, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান, সোহাগ গাজী, মুক্তার আলী, মোহাম্মদ ইলিয়াস, রবিউল ইসলাম, শুভাশিস রায় ও তাইজুল ইসলাম।

শেয়ার