দামুড়হুদায় অস্ত্র-গুলিসহ দুই যুবক গ্রেফতার

c map
সমাজের কথা ডেস্ক॥
চুয়াডাঙার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের আলোচিত মন্টু হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি আলমগীর হোসেন ও তার সহযোগী রবিউল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, দামুড়হুদার জয়রামপুর গ্রামে মঙ্গলবার রাতে ঘুমন্ত অবস্থায় মন্টু নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে সন্ত্রাসীরা। এর আগে গত ৭ দিনে একই ভাবে ওই গ্রামের আরো ৩ জনকে কুপিয়ে হত্যা করা হয়।

পরপর কয়েকটি হত্যাকা-ের ঘটনায় পুলিশকে ভাবিয়ে তোলে। প্রশ্ন ওঠে পুলিশের ভূমিকা নিয়েও। জয়রামপুর গ্রামে যখন আইনশৃঙ্খলার অবনতি, তখনই অনেকটা নড়েচড়ে বসে পুলিশ। অজ্ঞাত ওই হত্যাকারীদের শনাক্তসহ তাদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়।

শুক্রবার ভোরে গোপন সংবাদে পুলিশ খবর পায় আলোচিত ওই হত্যাকা-ের অন্যতম অভিযুক্ত আলমগীর তার সহযোগী রবিউলকে নিয়ে দামুড়হুদা বাস স্ট্যান্ডে অবস্থান করছে। এ খবরের পর ভোর রাতে সাদা পোশাকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

শেয়ার