তালেবান ক্যাম্পে ভিনগ্রহীদের হামলা!

ufo
সমাজের কথা ডেস্ক॥ এতদিন পাকিস্তান ও আফগানিস্তানের বিভিন্ন তালেবান ডেরায় আকাশ থেকে মার্কিন বাহিনীর ড্রোন হামলার কথাই শোনা যেত। কিন্তু এবার নাকি আফগানিস্তানে তালেবান ডেরায় হামলা করেছে ভিনগ্রহবাসীরাও।
সম্প্রতি ইউটিউবে একটি আপলোড করা এক ভিডিওতে দেখা যায়, আফগানিস্তানের আকাশে হঠাৎ উদয় হওয়া ত্রিকোণ আকৃতির একটি ইউএফও (অজানা উড়ন্ত বস্তু) একটি তালেবান ক্যাম্প লক্ষ্য করে প্রচণ্ড শব্দে গুলিবর্ষণ করে। এরপরেই ওই ক্যাম্প থেকে বড় মাশরুম আকৃতির ধোঁয়া উঠতে দেখা যায়।
এক মিনিট ৩৮ সেকেন্ডের এই ভিডিওটিতে আফগানিস্তানে পূর্বাঞ্চলীয় শহর আসাদাবাদে এই ঘটনা ঘটতে দেখা যায়।
কিন্তু ভিডিওডি সত্যি কিনা তা নিয়ে অবশ্য অনেকে সন্দেহ প্রকাশ করেছেন। অনেকেই বলছেন ভিডিওতে দৃশ্যমান বাদামি রঙের ত্রিকোণ যানটি আসলে মার্কিন বাহিনীর কোনো নতুন ড্রোন।
ভিডিওটি সম্পর্কে জানা যায়, এটি ধারণ করা হয়েছিল চলতি বছরের মার্চ মাসে। সেসময় ওই অঞ্চলে ন্যাটোর টহলরত একটি গাড়ি থেকে একজন মেরিন সেনা আকাশে অদ্ভূত একটি যান দেখে এই ভিডিওটি ধারণ করে। যানটি আকাশে উদয় হয়েছে কোনো এক লক্ষ্যবস্তুতে আলোর রশ্মির মতো গুলি চালায়। তার কয়েক সেকেন্ড পরেই ওখানে বিস্ফোরণের শব্দ ও ধোঁয়া উঠতে দেখা যায়। পরে ন্যাটো সেনারা ঘটনাস্থলে গিয়ে দেখেন, সেটি আসলে তালেবানদের একটি ক্যাম্প ছিল।
ভিডিওটি আপলোড করার কিছুক্ষণের মধ্যেই ইউটিউবে তা দারুণ আলোচনা সৃষ্টি করে। দেখা গেছে কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি প্রায় ৩৭ হাজার বার দেখা হয়।

শেয়ার