মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পৌরসভা কাউন্সিলর ও কর্মচারিদের বিক্ষোভ সমাবেশ

powro
নিজস্ব প্রতিবেদক॥ যশোর পৌরসভা পরিচালিত সারথি প্রাথমিক বিদ্যালয়ের জমি অবৈধ দখলের চেষ্টা ও পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মচারিদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে । বুধবার সকালে পৌরসভার কাউন্সিলর কর্মচারি বৃন্দ এই কর্মসূচি পালন করে। বিক্ষোভ সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপিতে বলা হয়, পৌরসভার ৯নং ওয়ার্ডের নাজির শংকরপুরে অবস্থিত সারথি পৌর প্রাথমিক বিদ্যালয়। ১৯৭৭ সালে তৎকালীন জেলা প্রশাসক বিদ্যালয়ের জন্য ৩১ শতক জমি বরাদ্দ করেন। গত ২১ এপ্রিল কতিপয় দুষ্কৃতিকারী ওই জমি দখল করতে গেলে এলাকাবাসী প্রতিরোধে ব্যর্থ হয়। জমি দখল করতে না পেরে পরে দুষ্কৃতকারীরা মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর এবং পৌর কর্মচারীদের নামে মিথ্যা মামলা দায়ের করে।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর হাজী আনিছুর রহমান মুকুল, জাহাঙ্গীর আলম শাকিল, পৌর শ্রমিক ইউনিয়নের সভাপতি সীতারাম, সাধারণ সম্পদক বিষ্ণু সরকার, সাবেক সভাপতি শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, সারথি স্কুলের প্রধান শিক্ষক আয়ুব আলী, সহকারী শিক্ষক সেলিম হোসেন প্রমুখ।

শেয়ার