ঝিনাইদহে হরতাল প্রত্যাহার

jhinaidha
সমাজের কথা ডেস্ক॥ ঝিনাইদহ পৌরসভার মেয়র ও পরিবহন শ্রমিক নেতাদের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের হরতাল প্রত্যাহার করা হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসক শফিকুর ইসলামের সম্মেলন কক্ষে শ্রমিক নেতাদের সঙ্গে সমঝোতা হওয়ায় এ হরতাল প্রত্যাহার করা হয়।

এসময় সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন, ঝিনাইদহের জেলা প্রশাসক শফিকুর ইসলাম, পুলিশ সুপার (এসপি) আলতাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল রহমান, জেলা বাস-মিনিবাস সম্পাদক ও জেলা দোকান মালিকের সভাপতি সাইদুল করিম মিন্টু প্রমুখ।

ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু ও বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতির বিরুদ্ধে দায়ের করা মামলার প্রতিবাদে ঝিনাইদহ বাস-মিনিবাস মালিক সমিতি, দোকান মালিক সমিতি, ঝিনাইদহ পৌর কর্মচারী শ্রমিক ইউনিয়ন ও স্থানীয় আওয়ামী লীগের একাংশ এ হরতালের ডাক দেয়।

মঙ্গলবার বিকেলে নিহত শ্রমিক নেতা গাফফারের ছোট ভাই রেজাউল ইসলাম বিশ্বাস আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানুসহ ১৮ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

গত সোমবার ঝিনাইদহ শহরের আরাপুর উকিল পাড়ায় ঝিনাইদ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার বিশ্বাসকে হত্যা করে দুর্বৃত্তরা।

শেয়ার