নূর হোসেনের ১১ অস্ত্রের লাইসেন্স বাতিল

noor hosen

সমাজের কথা ডেস্ক॥ সাত খুনের মূল সন্দেহভাজন নূর হোসেন ও তার সহযোগীদের ১১টি অস্ত্রের লাইসেন্স বাতিল করা হয়েছে।
এগুলো জব্দের জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে বলে সোমবার সাংবাদিকদের জানিয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক আনিসুর রহমান মিয়া।
কাউন্সিলর নজরুলসহ সাতজনের লাশ পাওয়ার পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নূর হোসেনের শিমরাইলের বাড়িতে শনিবার অভিযান চালিয়েছিল পুলিশ।
বাড়ি থেকে একটি মাইক্রোবাস জব্দ এবং ১২ জনকে আটক করা হলেও নূর হোসেনকে পাওয়া যায়নি। এই কাউন্সিলর নজরুল ইসলাম হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক।
নূর হোসেন ও তার সহযোগীরা গত দুই বছরের ১১টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স পেয়েছিলেন, যার তালিকা রোববার সাংবাদিকদের দিয়েছিলেন নজরুলের শ্বশুর শহীদুল ইসলাম।
তার তালিকা অনুযায়ী, এই অস্ত্রের মধ্যে সাতটি শটগান, দুটি পিস্তল, একটি রাইফেল ও একটি রিভলবার রয়েছে। ২০১২ সালে রাইফেল ও একটি শটগানের লাইসেন্স দেয়া হয়। বাকি সব অস্ত্রের লাইসেন্স দেয়া হয় ২০১৩ সালে।
নজরুলের পরিবার এসব লাইসেন্স বাতিলের দাবি তোলার পর সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুল মতিন রোববার সাংবাদিকদের বলেছিলেন, “আমরা অস্ত্রগুলোর লাইসেন্স বাতিলের প্রতিবেদন পাঠিয়েছি। প্রতিবেদন পুলিশ সুপারের কার্যালয়ের কার্যালয় হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যাবে।”

শেয়ার