‘গুম-খুনের সঙ্গে জড়িত বিএনপি’

bn
সমাজের কথা ডেস্ক॥ বিএনপি গুম-খুনের সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, বিএনপি নেতা সাদেক হোসেন খোকার কথায় তাই প্রমাণ করে।

সোমবার রাজধানীর রূপসী বাংলা হোটেলে নিটল-নিলয় গ্রুপের ‘পদ্মা স্পেশাল ট্রাক’ ও ‘নিতা টেম্পুর’ আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী বলেন, তিনি (সাদেক হোসেন খোকা) বলেছেন চোরা গোপ্তা হামলা করে শেখ হাসিনার সরকারকে উৎখাত করা হবে। তিনি আরও বলেছেন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে গুম-খুন বন্ধ হবে। উনি কি করে বুঝলেন নিরপেক্ষ নির্বাচন করা হলে গুম খুন বন্ধ হবে। তার মানে তারাই গুম-খুনের সঙ্গে জড়িত।

মন্ত্রী বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি মহল তা বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করাচ্ছে। গুম-খুনের নাটক করছে। বিএনপি নেতা সাদেক হোসেন খোকার কাথায় বোঝা যায় তারাই গুম-খুনের সঙ্গে জড়িত।

মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ১৬ জন ড্রাইভারকে পুড়িয়ে মারা হয়েছে। দুজন মুক্তিযোদ্ধাকেও হত্যা করা হয়েছে। ৬০ হাজার গাছ কাটা ফেলা হয়েছে। মসজিদ-মন্দিরে আগুন দেওয়া হয়েছে। শহীদ মিনারে ভাঙচুর চালানো হয়েছে। দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ও শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে এসব ঘটানো হয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার উৎখাত করতে হেফাজতের নামেও অরাজকতা চালানো হয়েছে। সে সময় আড়াই হাজার হেফাজত কর্মী নিহত হয়েছে বলে গুজব ছড়ানো হয়। অথচ তারা আড়াই জনের মৃত্যুও প্রমাণ দিতে পারেনি।

শেয়ার