ভারতে সরকার পরিবর্তন হলেও বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে

Natore
সমাজের কথা ডেস্ক॥ ভারতে সরকার পরিবর্তন হলেও দু’দেশের মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের ডেপুটি হাইকমিশনার সন্দীপ চক্রবর্তী।

রোববার বেলা ১১টায় নাটোর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, ভারত-বাংলাদেশ সম্পর্ক উন্নত হওয়ায় দুই দেশই লাভবান হয়েছে। বাংলাদেশের সঙ্গে ভারতের যে কাজ হয়েছে তার ফিরিস্তি বলে শেষ করা যাবে না।

এসময় তিনি কেন্দ্রীয় সরকারের অঙ্গীকার অনুযায়ী বাংলাদেশের সঙ্গে তিস্তা চুক্তির বাস্তবায়ন হবে বলেও আশা প্রকাশ করেন।

মতবিনিময়কালে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক জাফর উল্লাহ, জেলা পরিষদ প্রশাসক সাজেদুর রহমান খানসহ প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ভারতীয় ডেপুটি হাইকমিশনার সন্দীপ চক্রবর্তী সড়ক পথে বেলা সাড়ে ১২টার দিকে নাটোরে আসেন। তিনি সেখানে সার্কিট হাউসে অবস্থান নেন। এ সময় তার সঙ্গে ছিলেন ভারতীয় হাইকমিশনের কাউন্সিলর সুজিত ঘোষ ও আর মাশাকুল।

এরপর তিনি উত্তনা গণভবন পরিদর্শনে যান। সেখান থেকে ফিরে সার্কিট হাউসে স্থানীয় প্রশাসন ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

সবশেষে বিকেল ৪টা ১৫ মিনিটে নওগাঁর পাহাড়পুর বৌদ্ধ বিহারের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। সেখানে রাতযাপন শেষে তিনি পরদিন ঢাকা রওয়ানা দেবেন।

শেয়ার