বাগেরহাটে পোনাবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় ১৫ ব্যবসায়ী আহত

road accedent
বাগেরহাট প্রতিনিধি॥ বাগেরহাট-খুলনা মহাসড়কের মাথাভাঙ্গা নামকস্থানে সাদা মাছের পোনাবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৫ মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। শনিবার দুপুরে মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার মাথাভাঙ্গা নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মো. বেল্লাল (৪৪), সুশান্ত (৩২), ফিরোজ ফকির (৩৫) এবং আবু হানিফ (৩০) কে বাগেরহাট সদর হাসপাতালে এবং বাকীদের বাগেরহাট ও খুলনার বিভিন্ন এলাকায় চিকিৎসা দেওয়া হয়।
দুর্ঘটনার শিকার ট্রাকটিতে থাকা আহত মাছ ব্যবসায়ী ফিরোজ ফকির জানান, সাদা মাছের ১৫ জন পোনা ব্যবসায়ী একটি ছোট ট্রাক ভাড়া করে খুলনার ফুলতলা থেকে পোনা নিয়ে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে ওই স্থানে পৌঁছালে ট্রাকটির সামনের একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছে ধাক্কায় দেয়।এতে ট্রাকের সামনে বসে থাকা মাছ ব্যবসায়ী বেল্লাল ও সুশান্ত আটকা পড়ে। খরব পেয়ে বাগেরহাট অগ্নিনির্বাপন বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে ট্রাকটির সামনের অংশ কেটে আটকে পড়া ওই দুই মাছ ব্যবসায়ীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে।
বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন জানান, একটি মাছের পোনা বাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৫ জন ব্যবসায়ী আহত হয়। আহতদের খুলনা ও বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে। তবে, ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার