শার্শায় ভাড়াটিয়া সেজে ৬ জনকে অজ্ঞান॥ সর্বস্ব নিয়ে গেছে প্রতারকরা

protarona
বেনাপোল প্রতিনিধি॥ সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্যরা ভাড়াটিয়া সেজে যশোরের শার্শা উপজেলার জামতলা বাজারে বাড়ির মালিক সিরাজুল ইসলাম মাস্টারসহ ৬ জনকে অজ্ঞান করে নগদ অর্থ স্বর্নালঙ্কার সহ ৭লাখ টাকার মালামাল নিয়ে পালিয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা।
সিরাজুল ইসলাম মাস্টারের ছোট ছেলে আলমগীর হোসেন জানিয়েছেন,সাতদিন আগে ব্যবসায়ী সেজে শাহাজান আলি তাদের বাসা ভাড়া নেয়। বুধবার রাতে তারা বাড়ির সবাইকে দাওয়াত করে খাওয়ায়। খাওয়ার পরপরই বাড়ির সবাই জ্ঞান হারিয়ে ফেলে। পরে প্রতারক চক্রের সদস্যরা জানালার গ্রীল কেটে ঘরে ঢোকে। ওই সময় তারা আলমারিতে রতি নগদ ৯০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্নালঙ্কারসহ দামি কাপড় চোপড় নিয়ে রাতেই পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে কেউ ঘুম থেকে না জাগায় প্রতিবেশিরা এসে ঘটনাটি জানতে পারেন।
অসুস্থ ৬জনকে নাভারণ ‘জোহরা কিনিকে’ ভর্তি করা হয়েছে।ওই কিনিকের ডাক্তার সিরাজুল ইসলাম বলেন, অজ্ঞান অবস্থায় গৃহকর্তা সিরাজুল ইসলাম মাস্টার(৬৫), গৃহকর্তী রাহিমা খাতুন(৫৫), নাতী আরাফাত হোসেন(১৩) ও ফরহাদ হোসেন(১০), অন্য ভাড়াটিয়া আব্দল্লাহ (৩৫) ও তার স্ত্রী আসমা খাতুনকে (২৫) ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। খাদ্যের সাথে বিষ প্রয়োগের কারনে তারা জ্ঞান হারিয়েছেন।

শেয়ার