যে হাইহিলের গ্যারান্টি ১০০০ বছর

hill
সমাজের কথা ডেস্ক॥ অনেকেই জুতা ছেঁড়ার যন্ত্রণায় অস্থির থাকেন। নতুন জুতা দোকান থেকে দাম দিয়ে কিনে এনেও অনেকে বেশি দিন পড়তে পারেন না। কিন্তু এই সমস্যা সমাধান দিচ্ছে ব্রিটেনের বার্মিংহ্যামের বরিস রিভেরা সুজ নামে একটি জুতা কোম্পানি। তারা মেয়েদের জন্য বানিয়েছে এমন এক সুন্দর ডিজাইনের হাইহিল যা কেবল এক জনমই নয় বরং একাধারসে পড়তে পারবেন ক্রেতার নাতি-পুতিরাও। অর্থাৎ বিশেষ এই জুতার গ্যারান্টি দেয়া হয়েছে ১ হাজার বছর।

স্টেইনলেস স্টিল আর বিশুদ্ধ রূপা দিয়ে তৈরি এই মজবুত জুতা পড়ে যেকোনো মেয়েই যেমন ইচ্ছা ব্যবহার করতে পারবেন। এই জুতার হিল যেমন ক্ষয় হবে না তেমনি নাচতে গেলে বা লাফালাফি করলে ছিঁড়বে না ফিতাও।

ক্রেতাদের পছন্দের কথা চিন্তা করে কয়েকটি রঙে বানানো হয়েছে এই জুতা। স্টেইনলেস স্টিল ও রূপার পাশাপাশি এতে রয়েছে সিলিকন লাইনার এবং এর উপরিভাগ এমনভাবে বানানো হয়েছে যা সহজে পায়ের সঙ্গে লেপ্টে থাকবে সহজে।

এ বিষয়ে জুতাটির প্রস্তুতকারক ক্রিস শেলি বলেন, ‘আমি জানি মেয়েরা কেনো হাইহিল পড়েন। নতুন জুতা পড়লে অনেকের পায়েই ব্যাথা ও ফোসকা হয়। কিন্তু এই জুতা পড়লে কারো সেগুলো হবে না। কারণ এটি খুব আরামদায়কও। বিশেষ এই জুতাটি কিনতে অবশ্য খরচ করতে হবে ৯৯৫ পাউন্ড।

শেয়ার