মেম্বারলীগের উদ্যোগে সংবর্ধনা ॥ আ’লীগের জনপ্রতিনিধিদের মাঠ পর্যায়ে সৈনিকের মতো কাজ করতে হবে : শাহীন চাকলাদার

sh
নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, বর্তমান সরকার জনগণের ভাগ্য উন্নয়নের কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপে কৃষিতে ভর্তুকি, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, একটি বাড়ি একটি খামার প্রকল্প গ্রহণ করে জনগণের দারিদ্র্য বিমোচন করা হচ্ছে। আর এগুলো জনগণের হাতে পৌঁছায় স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যানদের মাধ্যমে। তাই তৃণমূলের এই জনপ্রতিনিধিদের জনগণের সেবায় অবাধ সুযোগ রয়েছে। এ সুযোগ কাজে লাগিয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে অংশ নিয়ে ভিশিন ২০২১ যাত্রায় শরিক হতে তিনি ইউপি মেম্বারদের আহবান জানান।
রোববার শহরের শিল্পকলা একাডেমিতে আওয়ামী মেম্বারলীগ কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাহীন চাকলাদার দ্বিতীয় বারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ কমিটির উদ্যোগে তাকে সংবর্ধনা দেয়া হয়। সংগঠনের সভাপতি সেলিম ইকবালের সভাপতিত্বে¡ ও সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদের পরিচালনা প্রধান অতিথি শাহীন চাকলাদার আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতার জন্য নয়; দেশের মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবদ্দশায় বারবার সেকথা বলেছেন এবং করেছেন। এজন্যই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে তাকে স্বপরিবারে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। কিন্তু ভাগ্যেক্রমে বেঁচে যাওয়া তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হালধরে উন্নয়নের সেই তরী বাইছেন। আর যে কারণে তিনি বারবার রাষ্ট্রপরিচালনা দায়িত্ব পাচ্ছেন। তিনি আরও বলেন, শেখ হাসিনা যে অকান্ত পরিশ্রম করে দেশের অগ্রগতি সাধিত করছেন সেটা এগিয়ে নিতে আওয়ামী লীগের জনপ্রতিনিধিদের মাঠ পর্যায়ে সৈনিকের মতো কাজ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খয়রাত হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আসাদুজ্জামান আসাদ, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাড. মোশারফ হোসেন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দ্দৌলা সরদার অলোক, সদস্য রেজাউল ইসলাম রেজা, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহারুল ইসলাম, জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, সহসভাপতি নিয়ামত উল্লাহ, আওয়ামী মেম্বারলীগ কমিটির সহসভাপতি শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবীর, ক্রীড়া সম্পাদক হাসান কবীর তাজু প্রমুখ।

শেয়ার