সাংবাদিক আরমান সজলকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি ও বোমা হামলা

goli o boma hamla
নিজস্ব প্রতিবেদক॥ সাংবাদিক আরমান সজলকে লক্ষ্য করে গুলি ও বোমা হামলা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার বেলা সাড়ে ১১ টায় সজলের ঘোপ কবরস্থানপাড়া বাড়িতে এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত বোমা ও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করেছে। এঘটনায় রাতে ৬ সন্ত্রাসীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনের নামে থানায় অভিযোগ দেয়া হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্র মতে, স্থানীয় সন্ত্রাসী শামীম, নুর আলম, শাহিন, মামুন, ইমরান, অপুসহ কয়েকজন সন্ত্রাসী সাংবাদিক আরমান সজলের বড় ভাই ইজিবাইক স্টাটার মাহমুদ হাসান সাজুর কাছে দৈনিক ১৫০ টাকা চাঁদা দাবি করে। তিনি এ টাকা দিতে অস্বীকার করলে তাকে হত্যার ষড়যন্ত্র করতে থাকে সন্ত্রাসীরা। পরে সাংবাদিক সজল ও তার মেজো ভাই মেহেদী হাসান তামিম সন্ত্রাসীদের অনৈতিক কোন কাজ না করতে অনুরোধ করলে তাদেরকেও হত্যার হুমকি দেয়। ।এঘটনায় ২৯ মার্চ কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সশস্ত্র অবস্থায় তাদের বাড়িতে হামলা করে। এসময় বাড়িতে থাকা সাংবাদিক আরমান সজলকে মারপিট করলে সে দৌড়ে ঘরের মধ্যে চলে যায়। তখন ঘর থেকে তাকে বের করতে দা দিয়ে দরজায় কোপাতে থাকে। এক পর্যায়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও তিনটি বোমা বিস্ফোরণ ঘটিয়ে চলে যায়। আরমান সজল দৈনিক সমাজের কথায় মেডিকেল রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত বোমা ও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করেছে। উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দেয়ায় পুলিশ বিষয়টি তদন্ত করছে।

শেয়ার