চৌগাছা মডেল হাসপাতালে ডাক টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী পলক ॥ সরকার শিা স্বাস্থ্য খাদ্য বস্ত্র বাসস্থানসহ জনগণের মৌলিক চাহিদা নিশ্চিতকরণে কাজ করছে

polok
ইয়াকুব আলী, চৌগাছা ॥ ডাক টেলি ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি দ্রুতগতিতে বাস্তবায়িত হচ্ছে। ইতিমধ্যে দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ ডিজিটালের সুবিধা ভোগ করছেন। তিনি বলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে হবে। বর্তমান সরকার শিা, স্বাস্থ্য, খাদ্য, বস্ত্র, বাসস্থানসহ জনগনের মৌলিক চাহিদা নিশ্চিত করণের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।
গতকাল সকালে যশোরের চৌগাছার ৫০ শয্যা মডেল হাসপাতাল পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মন্ত্রী আরও বলেন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য চৌগাছা হাসপাতালের মডেল কার্যক্রম সারাদেশে ছড়িয়ে দিতে হবে। চৌগাছার মডেল হাসপাতালের কার্যক্রম দেখে তিনি অভিভুত হয়ে বলেন, আমি নিজে আমার নির্বাচনী এলাকায় ফিরে সেখানকার হাসপাতালকে চৌগাছার মডেল কার্যক্রম বাস্তবায়নের চেষ্টা করবো। বর্তমানে এই হাসপাতালের যেসব সমস্যা আছে তা দ্রুত সমাধানে মাননীয় প্রধানমন্ত্রীসহ স্বাস্থ্য মন্ত্রীকে অবহিত করবেন বলেও অভিমত ব্যক্ত করেন। তিনি বলেন স্বাস্থ্য মন্ত্রীর কাছে অনুরোধ করবো তিনি যেন চৌগাছা মডেল হাসপাতালের কার্যক্রম সারাদেশে ছড়িয়ে দেয়ার পদক্ষেপ নেন। মতবিনিময় সভায় চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান দেবাশিষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষমা সুলতানা, যশোর ডেপুটি সিভিল সার্জন ডাঃ আব্দুর রউফ, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আওরঙ্গজেব, ডাঃ শাহিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহাজান কবির, সহ সভাপতি আব্দুর রহিম মল্লিক, মিজানুর রহমান শান্তি মৃধা, ঝিকরগাছা পৌর মেয়র আনোয়ার জামাল পাশা, যুবলীগের কেন্দ্রিয় নেতা আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা মাষ্টার সিরাজুল ইসলাম, এসএম সাইফুর রহমান বাবুল, চেয়ানম্যান তোতা মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিা কর্মকর্তা গোপাল চন্দ্র মজুমদার, দৈনিক সমাজের কথার নির্বাহী সম্পাদক ওয়াবুজ্জামান ঝন্টু, চৌগাছা রিপোর্টার্স কাবের সভাপতি ইয়াকুব আলী প্রমুখ। এরআগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুর রাজ্জাক মন্ত্রীকে হাসপাতালের কার্যক্রম সম্পর্কে অবহিত করেন এবং মন্ত্রী ঘুরে ঘুরে দেখেন। মতবিনিময় সভায় ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে হাসপাতালের মডেল কার্যক্রমের অতীত বর্তমান দেখানো হয়।

শেয়ার