‘বাড়ি বসে বড় লোক” আউট সোর্সিং বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠানে এমপি রনজিৎ রায় ॥ তথ্য প্রযুক্তি নির্ভর জ্ঞান অর্জনে অর্থনৈতিক সাফল্য অনিবার্য

uno abhaynagor
অভয়নগর (যশোর) প্রতিনিধি॥ জাতীয় সংসদ সদস্য যশোর -৪ আসনের এমপি রনজিৎ রায় বলেছেন, আধুনিক তথ্য প্রযুক্তি নির্ভর জ্ঞান অর্জন করতে পারলে অর্থনৈতিক সাফল্য আসবেই। সামাজিক ও পারিবারিক জীবনে এর প্রভাব পড়বে। আসবে স্বচ্ছলতা।
বৃহস্পতিবার দুপুরে অভয়নগর উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত ডাক-টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় আয়োজিত ”বাড়ী বসে বড় লোক” আউট সোর্সিং বিষয়ক প্রশিনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত মেহনাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরল হক মোল্যা, টিএমএসএস’র কর্মকর্তা আতিকুর রহমান প্রমুখ। উল্লেখ্য দুই দিন ব্যাপি আউট সোসিং প্রশিন অনুষ্ঠানে ৫০ জন নারী অংশ নেয়। প্রধান অতিথি এমপি রনজিৎ রায় আরও বলেন সমাজে নারীর মতায়নের পাশিপাশি তাদের তথ্য প্রযুক্তির মাধ্যমে সুÑশিায় শিতি করে তুলতে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যেকারনে তথ্য প্রযুক্তিতে দেশ গত ৫ বছরে অনেক এগিয়ে গেছে। সরকারের এই কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

শেয়ার