পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয়

Qader
সমাজের কথা ডেস্ক॥ জনগণের সম্পদ পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয়, এটা এখন দৃশ্যমান বাস্তবতা। আগামী সাড়ে ৩ বছরের মধ্যে পদ্মাসেতুর নির্মাণ কাজ সম্পন্ন হবে বলে মন্তব্য করেছেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, আগামী জুন মাসে পদ্মা সেতুর কার্যাদেশ দেওয়া হবে। কোনো সরকার স্থায়ী নয়, সরকার আসবে-যাবে। কিন্তু পদ্মা সেতু থাকবে।
শুক্রবার সকাল ১০টায় পাবনায় চাটমোহর উপজেলার হান্ডিয়াল-হামকুড়িয়া-চাটমোহর সড়ক উন্নয়ন কাজ পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।
যোগাযোগ মন্ত্রী বলেন, তিস্তায় পানি আসা নিয়ে বিরোধী দলের আন্দোলনের কোনো সাফল্য নেই। তাছাড়া আন্দোলন করে সরকার পতন ঘটানোর শক্তি, সাহস, সামর্থ কোনোটাই বিএনপির নাই।
যোগাযোগমন্ত্রী আরও বলেন, যমুনা নদীর পাটুরিয়া-নগরবাড়ী-দৌলতদিয়া রুটে ওয়াই আকৃতির দ্বিতীয় যমুনা সেতু নির্মিত হবে। এছাড়া সড়ক-মহাসড়কে ধারণ ক্ষমতার চেয়ে অতিরিক্ত পণ্যবাহী যান পরিবহন রোধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে।
উন্নয়ন কাজ পরিদর্শন ছাড়াও মন্ত্রী হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সভায় বক্তব্য রাখেন।
এসময় তার সঙ্গে স্থানীয় সংসদ সদস্য মকবুল হোসেন, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম, পাবনার তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু রওশন, পাবনার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হায়দার, চাটমোহর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, ধ্রুব কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম স্বপন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার