চৌগাছা উপজেলা উন্নয়ন-সমন্বয় সভায় এমপি মনির ॥ কৃষি শিক্ষা স্বাস্থ্য যোগাযোগ ও আইন শৃংখলার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

cowgasa
ইয়াকুব আলী, চৌগাছা ॥ কৃষি শিক্ষা স্বাস্থ্য যোগাযোগ ব্যবস্থা আইন শৃংখলাসহ সার্বিক বিষয়ে দলমত নির্বিশেষে এক হয়ে সকলকে কাজ করতে হবে। সারা দেশের ন্যায় চৌগাছার উন্নয়নে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। অবহেলীত চৌগাছাবাসির ভাগ্যের উন্নয়নে আমি সর্বদা কাজ করে যাব।
বুধবার সকালে যশোরের চৌগাছা উপজেলা হলরুমে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে যশোর-২ আসনের সংসদ সদস্য এ্যড. মনিরুল ইসলাম মনির এ কথা বলেন। তিনি আরও বলেন, তরুন ও যুবসমাজ আজ মাদকের ভয়াল আগ্রাসনে নিমজ্জিত। মাদক চোরাচালান ও সন্ত্রাসের বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনী পাশাপাশি রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধিসহ সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। মাদক ও চোরাচালানিরা সমাজের শত্র“, এদের বিরুদ্ধে অবস্থান নিলে দেশ ও জাতীর কল্যান বয়ে আসবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষমা সুলতানার সভাপতিত্বে সভায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশিষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা টুটুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহাজান কবির, পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ার, যুবলীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, চেয়ারম্যান নুরুল কদর, থানা অফিসার ইনচার্জ আকরাম হোসেন, বিজিবি সুবেদার শিশির, উপজেলা প্রকৌশলী তফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা এ এস এম জাহাঙ্গির আলম, মাধ্যমিক শিা কর্মকর্তা গোপাল চন্দ্র মজুমদার, প্রাথমিক শিা কর্মকর্তা আবু জাফর, যুব উন্নয়ন কর্মকর্তা আরব আলী, চৌগাছা রিপোর্টার্স কাবের সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ১১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ। সভা শেষে উপজেলা আইন শৃংখলা বাহিনীর প থেকে থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনিরকে ফুলের শুভেচ্ছা জানান। বিকালে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে চৌগাছা ডিগ্রী কলেজ ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্য জাহদুর রহমান বকুল ও ড. এম মোস্তানিছুর রহমানের নেতৃত্বে উপজেলার ১০টি কলেজের অধ্যরে সাথে সাংসদ মনির মতবিনিময় সভা করেন। পরে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে তিনি মতবিনিময় সভায় মিলিত হন।

শেয়ার