সাঙ্গাকারা এবং জয়াবর্ধনাকে বোর্ডের তলব

sanga
সমাজের কথা ডেস্ক॥ বাংলাদেশে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর দেশে ফিরে কুমার সাঙ্গাকারা এবং মাহেলা জয়াবর্ধনা তাদের অবসরের ব্যাপারে প্রকাশ্যে বোর্ডের সমালোচনা করেন। যার ফলশ্রুতিতে এবার বোর্ডের ডিসিপ্লিনারী ভঙ্গের অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে।

মঙ্গলবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে জানানো হয় ‘অবান্তর বক্তব্য’ দেয়ার কারনে ডিসিপ্লিনারী কমিটি তাদের মতামত এবং তাদের সুপারিশ জানতে চেয়েছে।

টুর্নামেন্ট শেষে দেশে ফিরে বিমানবন্দরে নেমে মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারা বোর্ডের কর্মকর্তাদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন। টুর্নামেন্ট শুরু হওয়ার আগ মুহূর্তে টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ায় সমালোচিত হয়েছিলেন এই তারকাদ্বয়। বিশ্বকাপ খেলেই আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানাবেন এমনটা প্রচারমাধ্যমে জানিয়েছিলেন জয়াবর্ধনে ও সাঙ্গাকারা।

তারা বলেছিলেন,‘মিডিয়াকে আমাদের অবসর নিয়ে কী বলেছিলাম তার সত্যতা যাচাই না করে বোর্ড সেক্রেটারি সংবাদমাধ্যমে কিছু মন্তব্য করেছে। আমরা এতে খুব হতাশ। যদি উনি দায়িত্বশীল ব্যক্তি হতেন তবে সেটা করতে পারতেন না। তাকে আগে আমাদের কাছে জিজ্ঞাসা করতে হতো আমরা কী ঘোষণা দিয়েছি।’

শেয়ার