রানি মুখার্জি এখন মিসেস চোপড়া

rani mukharji
সমাজের কথা ডেস্ক॥ অবশেষে বলিউডি অভিনেত্রী রানি মুখার্জি এখন অফিশিয়ালি মিসেস আদিত্য চোপড়া! মঙ্গলবার সকালে রানি নিজেই নিশ্চিত করেছেন এই খবর; জানিয়েছেন ইয়াশরাজ ফিল্মসের বর্তমান কর্ণধার, নির্মাতা এবং নিজের চার বছরের প্রেমিক ‘আদি’র সঙ্গে গাঁটছড়া বাঁধার কাজটি তিনি সেরে ফেলেছেন সোমবার রাতেই।

এনডিটিভির খবর অনুযায়ী, ইতালিতে অনুষ্ঠিত হওয়া ওই বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন নির্মাতা এবং নবদম্পতির দীর্ঘদিনের বন্ধু কারান জোহর।

পরদিন সকালেই কারানের টুইট ছিল: “অবশেষে, মিস্টার অ্যান্ড মিসেস চোপড়া! দুজনের প্রতি রইল ভালোবাসা।”

তবে অনুষ্ঠানে বলিউডের খুব কম সংখ্যক সদস্যই উপস্থিত ছিলেন।

আদিত্য চোপড়ার ছোটভাই এবং অভিনেতা উদয় চোপড়াও খবরটি টুইটারের মাধ্যমেই জানান সবাইকে।

তার টুইট ছিল, “আমাদের পরিবারে রানি মুখার্জিকে স্বাগতম। নবদম্পতির জন্য রইল অনেক ভালোবাসা।”

এদিকে ৩৬ বছর বয়সী রানি একটি আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমেই জানান নিজের বিয়ের কথা। বিবৃতিতে প্রয়াত নির্মাতা এবং শ্বশুর ইয়াশ চোপড়াকে স্মরণ করেন রানি।

তিনি বলেন, “ইতালীয় কান্ট্রিসাইডে পরিবার এবং কাছের অল্প কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে খুব সুন্দর ছিল আমাদের বিয়ের অনুষ্ঠান। যে মানুষটির অভাব আজ সবেচেয়ে বেশি বোধ করেছি, তিনি হলেন ইয়াশ আঙ্কেল। তবে আমি জানি, তার আত্মা আমাদের সঙ্গেই ছিল আর তাঁর আশির্বাদ আমাকে আর আদিকে সবসময়ই ঘিরে রাখবে।”
রানি আরও বলেন, “আমি সবসময়ই রূপকথায় বিশ্বাসী ছিলাম। ঈশ্বরের দয়ায়, আমার জীবনটিও রূপকথার মতোই। আর এখন আমি জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশে প্রবেশ করছি; এই রূপকথা এখন চলতেই থাকবে।”

১৯৯৭ সালে ‘রাজা কি আয়েগি বারাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখা রানি আলোচনায় আসেন আমির খানের বিপরীতে ১৯৯৮ সালের সিনেমা ‘গুলাম’-এ অভিনয়ের মাধ্যমে।

১৭ বছরের ক্যারিয়ারে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘সাথিয়া’, ‘চালতে চালতে’, ‘ইউভা’, ‘বান্টি অর বাবলি’, ‘হাম তুম’, ‘ভির-জারা’, ‘কাভি আলভিদা না কেহনা’-র মতো ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি।

২০০২ সাল থেকে নিয়মিতভাবে ইয়াশরাজ ফিল্মসের ব্যানারে কাজ করতে শুরু করেন রানি। তখন থেকেই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গ’-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠতা শুরু হয় তার।
২০০৮ সাল থেকে তাদের প্রেমের খবর ছড়াতে থাকে বলিউডজুড়ে। বিশেষ করে ২০০৯ সালে আদিত্যের প্রথম স্ত্রী পায়েল খান্নার সঙ্গে বিচ্ছেদের পর থেকে বিষয়টি আরও মাথাচাড়া দিতে থাকে।

তবে গতানুগতিক তারকাজুটির মতোই, তারাও মিডিয়ার সামনে নিজেদের সম্পর্কের ব্যাপারটি কখনও স্বীকার করেননি।

চলতি বছরের শুরুতেই ‘বিয়ে করছেন রানি-আদিত্য’– এমন খবর ছড়াতে থাকে মিডিয়াজুড়ে। ওই সময় তাদের বিয়ে ১৪ ফেব্রুয়ারি হবে বলেও গুজব রটে। তবে এব্যাপারেও মুখ খোলেননি তারা।

শেয়ার