বিএনপি নেতারা জাতীয় বেঈমান ও ভাওতাবাজ

hasan mahmud
সমাজের কথা ডেস্ক॥ বিএনপি নেতাদের জাতীয় ‘বেঈমান’ ও ‘ভাওতাবাজ’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুর ১২টায় সেগুনবাগিচার খাজা নিজামুদ্দিন মিলনায়তনে ‘বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ’ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

যারা লংমার্চে বাধা দেবে, তারা জাতীয় বেঈমান বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের এমন বক্তব্যের জাবাবে হাছান মাহমুদ বলেন, নিয়মতান্ত্রিক আন্দোলন করলে আমরা বাধা দেবো না। তবে যারা মতায় থেকে তিস্তা নিয়ে কোনো কথা বলে না, মতার বাইরে থেকে এটাকে আন্দোলনের ইস্যু করে, তারা জাতীয় ‘বেঈমান’ তো বটেই, জাতীয় ‘ভাওতাবাজও’।

বিএনপির উদ্দেশে হাছান মাহমুদ বলেন, লংমার্চের নামে রংপুরে গিয়ে পিকনিক করে আসেন, ভালো। তবে, আন্দোলনের নামে কোনো নৈরাজ্য করলে সরকার জনগণকে সঙ্গে নিয়ে তা কঠোর হস্তে দমন করবে।

এসময় তিনি বিএনপির প্রতি প্রশ্ন রেখে বলেন, আপনারা যখন মতায় ছিলেন, কেন এর সুরাহা করেননি?
হাছান মাহমুদ বলেন, কর্ণেল অলি আহমদের কাছ থেকে জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণার কথা শুনেছেন। তাহলে তিনি কিভাবে স্বাধীনতার ঘোষক হন?

সাবেক ছাত্রনেতা হাছিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, শিক নেতা শাহজাহান সাজু, আওয়ামী লীগ নেতা জিএম আতিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

শেয়ার