কোটচাঁদপুরে অপহরণের ৪ দিন পর জামায়াত সমর্থক এক ইউপি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Jhenidah
ঝিনাইদহ প্রতিনিধি॥ কোটচাঁদপুরে অপহরণের ৪ দিন পর হাফেজ আবুল কালাম আজাদ (৩৮) নামে জামায়াত সমর্থক এক ইউপি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার মামুনশিয়া গ্রামের বকুলতলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কালাম কোটচাঁদপুর উপজেলার বলাবাড়িয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও এলাঙ্গী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। নিহতের পরিবার দাবি করেছে, আবুল কালামকে আটকের পর ক্রসফায়ারে হত্যা করা হয়েছে।
ঝিনাইদহ সদর উপজেলার বাজারগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ শিবু পদ দত্ত জানান, সকাল সাড়ে ৭টার দিকে মামুনশিয়া গ্রামের বকুলতলা এলাকায় কৃষকরা একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় । এসময় স্থানীয়রা লাশটি ইউপি সদস্য আবুল কালামের বলে সনাক্ত করে। নিহতের শরীরের বুকের উপরে ও গলায় দুইটি গুলির চিহ্ন রয়েছে। সম্ভবত সোমবার ভোরের দিকে কে বা কারা হত্যা করে লাশটি ফেলে রেখে গেছে বলে জানান তিনি। তবে এ ঘটনায় এখনও থানায় কোন মামলা হয়নি।
কোটচাঁদপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, অস্ত্র ছিনতাই, আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেওয়া সহ রাজনৈতিক সহিংসতার ৯টি মামলা রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ। তবে কারা-কিভাবে তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার