দিল্লির কাছে হারলো কলকাতা

kol
সমাজের কথা ডেস্ক॥ দিল্লি ডেয়ারডেভিলসের কাছে পেরে উঠল না সাকিবের কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে প্রথম হারের স্বাদ পেলো কলকাতা। তিন বল বাকি থাকতেই চার উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে দিল্লি।

ইনিংসের শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে ছিল কলকাতা। মিডেল অর্ডারদের নৈপুণ্যে মোটামুটি স্কোর করলেও জয়ের দেখা মেলেনি সাকিবদের।

কলকাতা নাইট রাইডার্স: ১৬৬/৫ (২০ ওভার)
দিল্লি ডেয়ারডেভিলস: ১৭৬/৬ (১৯.৩ ওভার)
ফল: দিল্লি চার উইকেটে জয়ী

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কলকাতা। শুরুতেই গলদ ছিল কলকাতার ব্যাটিংয়ে। ১১ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে কলকাতা। দলের হাল ধরেন মনিশ পান্ডে ও রবিন উথাপা। পান্ডে ৪২ বলে ৪৮ রান করেন। আর উথাপ ও সাকিবের ব্যাটে ভর করে ১৬৬ রানের স্কোর করে কলকাতা নাইট রাইডার্স। সাকিব ২২ বলে ৩০ রান করেন।

দিল্লির পক্ষে একটি করে উইকেট নেন স্যামি, নাদিম, উনাদকাত। দুই উইকেট পেয়েছেন কালটার নিল।

লক্ষ্যে ব্যাট করতে নেমে ১০ রানে বিজয়কে রান আউট করে সাজঘরে ফেরান পান্ডে। কার্তিক ও ডুমিনির অর্ধশতকের ওপর ভর করে জয়ের লক্ষ্যে পৌঁছায় দিল্লি।

মায়াঙ্ক আগারওয়াল ১৪ বলে ২৬ দলকে দারুণ সূচনা এনে দিলেও দিল্লিকে জয়ের পথে নিয়ে যাওয়ার কৃতিত্ব দীনেশ কার্তিকের। ৪০ বলে ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫৬ রান করেন তিনি।

কার্তিক এক ধাপ এগিয়ে দিলেও দিল্লির জয়ে সবচেয়ে বড় অবদান জেপি ডুমিনির। ৩৫ বলে তিনটি ওভার বাউন্ডারি ও চার বাউন্ডারির সাহায্যে ৫২ রানে অপরাজিত থাকেন তিনি।

ব্যাট হাতে সফল হলেও বোলিংয়ে ভালো করেননি সাকিব। ৩ ওভারে ২৫ রান দেন। পাননি কোনো উইকেট।

শেয়ার