চিকিৎসকদের অনিয়ম-দুর্নীতি বরদাস্ত করা হবে না

nasim
সমাজের কথা ডেস্ক॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- চিকিৎসকরা অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়লে কোনোভাবেই তা বরদাস্ত করা হবে না। সমাজ থেকে রাজনৈতিক ক্যানসার দূর করতে হবে।

চিকিৎসকদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্বাস্থ্যসেবার েেত্র দলবাজি করা চলবে না। আপনারা সেবার ব্রত নিয়ে দেশ ও জনগণের স্বার্থে কাজ করুন, সরকার আপনাদের সম্ভাব্য সব ধরনের সুযোগ-সুবিধা দিবে।

শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে গিয়ে চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং দ্রুত সময়ের মধ্যে এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সংসদ সদস্য আকতার জাহান, আয়েন উদ্দিন, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন, উপ পরিচালক আ স ম বরকত উল্লাহ, রাজশাহী মেডিকেল কলেজের অধ্য মীর আবু রায়হান প্রমুখ।

শেয়ার