বাড়ি খুঁজছেন ক্যাট-রনবীর?

kat3
সমাজের কথা ডেস্ক॥ বলিউডি জুটি ক্যাটরিনা কাইফ এবং রনবীর কাপুরকে নিয়ে চলছে নতুন গুঞ্জন। একসঙ্গে থাকার জন্য দুজনে মিলে বাড়ি খুঁজছেন তারা।

এক সূত্রের বরাতে মিডডে জানায়, বাড়িতে রনবীরের প্রেমিকার নিয়মিত আনাগোনা নাকি পছন্দ করছেন না বাবা ঋষি কাপুর। আর তাই এবার বাবা-মায়ের ছত্রছায়া থেকে বেরিয়ে আলাদাভাবে বসত গড়তে চান রনবীর, সঙ্গে থাকবেন প্রেমিকা ক্যাটরিনা।

সূত্রটি জানায়, অনেকদিন ধরেই নিজের জন্য একটি বাড়ি খুঁজছিলেন ক্যাটরিনা। আর এখন রনবীরের সঙ্গে তার সম্পর্ক আরও দৃঢ় হয়েছে, তাই একসঙ্গে থাকার কথা ভাবছেন এই জুটি।

সূত্রটি আরও জানায়, নিজেদের ব্যস্ত শিডিউলের কারণে বাড়ি খোঁজার কাজটি সরেজমিনে করতে পারছেন না তারা। তবে ইতোমধ্যেই এ বিষয়ে আলাপ-আলোচনা করেছেন বেশ কয়েকজন প্রপার্টি এজেন্টের সঙ্গে।

কাজের ফাঁকে কিছুদিনের জন্য মুম্বাইতে অবস্থান করছেন ক্যাট-রনবীর দুজনেই। আর তাই এই সময়টি পুরোপুরিভাবে বাড়ি খোঁজার কাজে লাগাতে চান তারা।

সূত্র জানিয়েছে, ১৪ এপ্রিল বিকেলে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় কয়েকটি অ্যাপার্টমেন্ট ঘুরে দেখেছেন এই জুটি। তবে এখনও কোন সিদ্ধান্তে পৌঁছাননি।

২০০৯ সালে মুক্তি পাওয়া ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’ সিনেমার শুটিং করতে গিয়ে ক্যাটরিনার সঙ্গে পরিচয় হয় রনবীরের। তখন থেকে তাদের ঘনিষ্ঠতা কারও চোখ না এড়ালেও পাঁচ বছরে কখনও জনসম্মুখে নিজেদের প্রেমের কথা স্বীকার করেননি এই জুটি।

হাল সময়ের ব্যাপক জনপ্রিয় এই দুই শিল্পীকে নিয়ে নিয়মিত শোনা গেছে নানা ধরনের গুঞ্জন। কখনও আংটি বদল করছেন তারা, আবার কখনও পাওয়া গেছে তাদের সম্পর্কে টানাপড়েনের খবর।

তবে ২০১৩ সালে স্পেনের এক সৈকতে ছুটি কাটানোর সময় দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হওয়ার পর এ বিষয়ে খানিকটা মুখ খুলেছিলেন রনবীর। তিনি জানান, তার জীবনের এক গুরুত্বপূর্ণ অংশ হলেন ক্যাটরিনা।

কিন্তু তাদের মধ্যে আসলেই প্রেম চলছে কি না, এ বিষয়ে এখনও নিশ্চিত করে কিছুই বলেননি এই জুটি।

শেয়ার