মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার জন্য আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

pororasto
সমাজের কথা ডেস্ক॥ রাজশাহীতে মাদক সমস্যাকে একটি বড় চ্যালেঞ্জ হিসেবে উল্লেখ করে এর বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণার আহবান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রোববার বিকেলে রাজশাহীর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

তিনি মাদকের পকেট স্পটগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল জোরদার করাসহ যৌথ অভিযান পরিচালনার পরামর্শ দেন। পরে সভায় রাজশাহী জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করা হয়।

এসময় তিনি আরও বলেন, ‘সুষ্ঠু আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের অপরিহার্য পূর্বশর্ত। এজন্য সুষ্ঠু আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার জন্য স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সর্বোচ্চ ন্যায়-নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।’

রাজশাহী জেলা প্রশাসক মেসবাহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় আখতার জাহান এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যের মধ্যে রাজশাহী সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আজহার আলী, পুলিশ সুপার আলমগীর কবীর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকির হোসেন, বিজিবির সিও লেপ্টেন্যান্ট কর্নেল নাজিমসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

এর আগে তিনি রাজশাহীর চারঘাট উপজেলা স্মৃতি উদ্যানে ১৩ এপ্রিল ১৯৭১ স্থানীয় গণহত্যা দিবসের শহীদদের স্মরণে “আমরা তোমাদের ভুলবো না” স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তৃতা করেন।

এছাড়া প্রতিমন্ত্রী এদিন রাজশাহীর পুঠিয়া উপজেলার ঐতিহ্যবাহী রাজবাড়ি মাঠে ৩ দিনব্যাপী বাংলাদেশ গ্রাম থিয়েটারের ১১তম বাংলা লোকনাট্য উৎসবের উদ্বোধন করেন।

শেয়ার