নগর ছাত্রদলের প্রথম অনুষ্ঠানেই হাতাহাতি

nogor sattro
সমাজের কথা ডেস্ক॥ কেন্দ্রীয় নেতাদের সামনেই হাতাহাতিতে জড়িয়েছে নগর ছাত্রদলের দুই পক্ষ। সোমবার দুপুরে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

নগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আহমেদুল আলম চৌধুরী রাসেল ও পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রদল নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় মঞ্চে উপস্থিত নেতারা দুই পক্ষের নেতা-কর্মীদের দল থেকে বহিস্কার করার হুমকি দিয়েও হাতাহাতি থেকে নিভৃত করতে পারেননি।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নতুন কমিটি গঠনের পর বৃহৎ পরিসরে এটি তাদের প্রথম অনুষ্ঠান। গত বছরের ২১ জুলাই রাতে গাজি সিরাজকে সভাপতি এবং বেলায়েত হোসেন বুলুকে সাধারণ সম্পাদক করে নগর ছাত্রদলের ১১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

দায়িত্ব পাওয়ার প্রায় নয় মাস পর তৃণমূল পর্যায়ে সংগঠনকে গতিশীল করতে ‘সদস্য সংগ্রহ ও সাংগঠনিক সপ্তাহ’ কার্যক্রম শুরু করে নগর ছাত্রদল। সোমবার সকালে এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বিএনপির ভাইস চেয়াম্যান আবদুল্লাহ আল নোমান। নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন, কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওবাইদুল হক নাছির মঞ্চে উপস্থিত ছিলেন।

শেয়ার