জানুয়ারি থেকে মুক্তিযোদ্ধা ভাতা ৫ হাজার

Sylhet
বাংলানিউজ ॥
চলতি বছরের জানুয়ারি থেকে মুক্তিযোদ্ধাদের ৫ হাজার টাকা করে ভাতা দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ।
শনিবার দুপুরে সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।
মন্ত্রী বলেন, হরতাল দিয়ে দশ ট্রাক অস্ত্র মামলার আসামিদের রা করা যাবে না। তাদের বিচার হবেই।
মন্ত্রী এ সময় অভিযোগ করেন, জামায়াত ৫৫ জন ড্রাইভার, ১৪ জন পুলিশ, ২ জন বিজিবি সদস্যকে হত্যা করেছে এবং বিচারপতির বাসভবনে হামলা চালিয়েছে।
দেশ এখন দুইভাগে বিভক্ত হয়ে পড়েছে উল্লেখ করে সভায় নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, একভাগ মুক্তিযুদ্ধের পে আর অন্যভাগ মুক্তিযুদ্ধের বিপ।ে এখন আমাদের দায়িত্ব মুক্তিযুদ্ধের পরে সকল শক্তিকে ঐক্যবদ্ধ করে বিপরে শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানো।
খালেদা জিয়া মুক্তিযুদ্ধের সময় স্বাধীনতার পে ছিলেন না মন্তব্য করে মন্ত্রী বলেন, খালেদা জিয়া এখন ১৯ দলকে মুক্তিযুদ্ধের স্বপরে শক্তি বানিয়েছেন।
সিলেটে জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কাউন্সিলের সাবেক চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মুর্শেদ খান, মুক্তিযোদ্ধা মেজর (অব.) ওয়াকার হাসান, কবির খান, ইসমত কাদির গামা, আব্দুল মতিন, আব্দুল মালেক প্রমুখ।

SHARE