সালমানের ‘প্রেমিকার’ অভিষেক

salman
সমাজের কথা ডেস্ক॥
অভিনেতা সালমান খানের কথিত প্রেমিকা, রোমানিয়ার সুপারমডেল এবং টিভি ব্যক্তিত্ব লুলিয়া ভ্যানটুর এখন প্রস্তুতি নিচ্ছেন বলিউডে অভিষিক্ত হওয়ার। তবে অভিনেত্রী হিসেবে নয়, অতুল অগ্নিহোত্রি পরিচালিত ‘ও তেরি’ সিনেমায় তাকে দেখা যাবে আইটেম গার্ল হিসেবে।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, সিনেমাটির আইটেম সং ‘উমবাকাম’-এ লুলিয়া নাচের পাশাপাশি গানও গাইবেন। গানে মিকা সিংয়ের সঙ্গে গলা মেলাবেন তিনি। গানটির কোরিওগ্রাফি করেছেন রেমো ডি সুজা।

এ বিষয়ে সিনেমাসংশ্লিষ্ট এক সূত্রের ভাষ্য, “সিনেমার দুটি গানের শুটিং করা হবে শীঘ্রই। এরমধ্যে একটিতে অতিথি চরিত্রে থাকবেন সালমান। অন্যটি আইটেম গান; সেখানে সিনেমার দুই অভিনেতা পুলকিত সম্রাট এবং বিলাল আমরোহির সঙ্গে নাচবেন লুলিয়া। গানটিতে লুলিয়ার পোশাকের নকশা করেছেন অ্যাশলি রেবেলো এবং আলভিরা অগ্নিহোত্রি।”

২০১৩ সাল জুড়ে সালমানের সঙ্গে প্রেমের কারণে মিডিয়ায় আলোচিত ছিলেন লুলিয়া। সম্প্রতি মুক্তি পাওয়া সালমান অভিনীত সিনেমা ‘জয় হো’-এর কলাকুশলীদের কেউ না হলেও, শুটিং স্পটে খানসাহেবকে নিয়মিত সময় দিয়েছেন তিনি। সালমানও লুলিয়ার খাতিরেই রোমানিয়ায় গিয়ে করেছেন গানের শুটিং। দুজনের অন্তরঙ্গতা দেখে বছরের মাঝখানে তাদের বিয়ের গুজবও ছড়ায় টিনসেলে।

তবে এতকিছুর পরও মিডিয়ায় এখন পর্যন্ত নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই।

বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’দের অন্যতম সালমানের প্রেমিকার তালিকা বেশ লম্বা। জীবনের ৪৮ বসন্তে সংগীতা বিজলানি, সোমি আলি থেকে শুরু করে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের মতো অনেকেরই সান্নিধ্য পেয়েছেন, কিন্তু থিতু হননি কোথাও। সর্বশেষ অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ছয় বছরের সম্পর্কের ইতি টানেন ২০১০ সালে। এরপর নবাগতা বেশ কয়েকজনের সঙ্গে নাম জড়ালেও সবই গুজব বলে প্রমাণিত হয়েছে। তবে লুলিয়ার সঙ্গে তার সম্পর্কের ব্যাপারটি নিয়ে এখন অনেকটাই নিশ্চিত বলিউড।

সালমান খানের প্রযোজনায় ‘ও তেরি’ মুক্তি পাবে ২৮ মার্চ।

SHARE