বাঘারপাড়া ও নাভারণে সড়ক দুর্ঘটনায় ৩ কিশোরসহ ৪ জন নিহত

bagarpara
সমাজের কথা ডেস্ক॥ যশোর নড়াইল সড়কে বেপরোয়া যাত্রীবাহি বাসের চাপায় নসিমন চালকসহ ৩ কিশোর ও যশোর বেনাপোল সড়কের নাভারণে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আরও দু’জন আহত হন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:
বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি জানান, গতকাল দুপুরে যশোর-নড়াইল সড়কের শ্রীরামপুর মসজিদের সামনে যাত্রীবাহি বাসের চাপায় নসিমন চালক শ্রীরামপুর গ্রামের মাজেদ সরদারের ছেলে রুবেল (১৫) মোনসের মোল্লার ছেলে হাবিবুর রহমান (১২) ও একই গ্রামের সিরাজউদ্দিনের ছেলে আব্দুল গফুর (১৭) নামে ৩ কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে আশপাশের বাতাস ভারী হয়ে উঠেছে।
স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নসিমন চালক কিশোর রুবেল দুই যাত্রী গফুর ও হাবিবুরকে নিয়ে নড়াইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে শ্রীরামপুরে পৌছালে যশোরমুখি একটি যাত্রীবাহী বাস নসিমনটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক রুবেল ও হাবিবুরের মৃত্যু হয়। গুরুতর আহত আব্দুল গফুরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর বাস চালক বাস ফেলে পালিয়ে যায়। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা যশোর-নড়াইল সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একইসাথে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে বেপরোয়া বাস চালকের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসি।
শার্শা প্রতিনিধি জানান, গতকাল বিকাল সোয়া ৪ টার দিকে যশোর বেনাপোল সড়কের নাভারণ বাজারে ট্রাকের ধাক্কায় শাহজালাল বাবু নামে এক জন নিহত ও ২ জন গুরুতর আহত হন। শার্শা থানা পুলিশ জানায়, নাভারণ বাজারের মরহুম তোফাজ্জেল হোসেনের ছোট ছেলে শাহজালাল বাবু ( ৪২ ) আসরের নামাজের উদ্দ্যেশে আসছিল। এসময় বেনাপোল থেকে যশোরগামী পণ্যবাহী ট্রাক যার নং যশোর ট-০২-০১৮৪, যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে শাহজালাল বাবুকে চাপা দিলে ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়। এসময় ইজিবাইকে থাকা নবীব নগরের আব্দুস ছাত্তারের ছেলে ইউছুপ ( ২৫ ) ও বালুন্ডা গ্রামের মিজানুর রহমানের ছেলে বাঁধন ( ১৫ ) কে গুরুতর আহত অবস্থায় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শাহজালাল বাবুর মৃত্যুতে তার পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া বিরাজ করছে।

SHARE