খালেদা সাপ ও ওঝার ভুমিকায় অবতীর্ণ

Hasan
বাংলানিউজ ॥বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সংখ্যা লঘুদের ওপর হামলার বিষয়ে সাপ ও ওঝা উভয়ের ভুমিকায় অবতীর্ণ হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সাবেক বন ও পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবুন্ধ একাডেমি আয়োজিত ‘খালেদা জিয়ার অপরাজনীতি ও শেখ হাসিনা সরকারের যাত্রা শুরু’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।
খালেদা জিয়া নির্বাচন পরবর্তী সময়ে এক দিকে সংখ্যালঘুদের ওপর হামলা ও অন্যদিকে হামলায় ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে তার দলের নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি।
তিনি বলেন, খালেদা জিয়া সাপ ও ওঝার ভুমিকায় অবতীর্ন হয়েছেন। খালেদা জিয়ার মূল বৈশিষ্ট্য হলো মিথ্যা কথা বলা। তিনি হলেন মিথ্যা কথার ফুলঝুড়ি।
খালেদা জিয়াকে যারা নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলেছেন তাদের ওপর চটেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের এ প্রচার সম্পাদক।
হাছান মাহমুদ বলেন, দেরিতে হলেও খালেদা জিয়া বুঝতে পেড়েছেন, যে তিনি নির্বাচন বর্জনের যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা বড় একটি ভুল সিদ্ধান্ত ছিলো। তাই তাদের ওপর চটেছেনও বটে। আলোচনায় বসতে হলে বিএনপিকে স্বাধীনতার বিরোধী শক্তি জামায়াতকে ত্যাগ করতে হবে। তাহলেই অর্থবহ আলোচনা সম্ভব হবে।
তিনি বলেন, ট্রেনের ফিসফ্রেড খুলতে গিয়ে বিএনপি রাজনীতি লাইনচ্যুতে হয়েছে। বিএনপিকে রাজনীতির লাইনে আসার আহ্বান জানান এবং ১১তম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে দেখতে পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
আলোচনা সভায় বঙ্গবন্ধু একাডেমির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার