দীপিকাকে এড়ালেন রণবীর

rana
সমাজের কথা ডেস্ক॥
চলতি বছরে পরপর চারটি ব্লকবাস্টার হিট সিনেমার অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সম্প্রতি আয়োজন করেছিলেন এক বিলাসবহুল ‘সাকসেস পার্টি’র। নিমন্ত্রিত অতিথিদের অধিকাংশ পার্টিতে হাজির হলেও আসেননি তার সাবেক প্রেমিক রণবীর কাপুর।

চলতি বছরে দীপিকা অভিনীত ব্লকবাস্টার হিট সিনেমাগুলোর একটি- ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-তে তার বিপরীতে ছিলেন রণবীর। সেই সূত্রেই, সাবেক প্রেমিক হওয়া সত্ত্বেও মুম্বাইয়ের ওরলি এলাকায় অনুষ্ঠিত ওই পার্টিতে নিমন্ত্রণ পান তিনি। মিডডের প্রতিবেদন অনুযায়ী, সেদিন কোনো শুটিংয়ের কাজে ব্যস্ত না থাকলেও পার্টিতে অংশ নেননি রণবীর।

টিনশেলে এখন জোর গুজব, রণবীরের প্রেমিকা এবং দীপিকার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে দাওয়াত না দেওয়ায়, ইচ্ছে করেই পার্টি এড়িয়ে গেছেন ওই অভিনেতা ।

এদিকে, ক্যাটরিনার এক ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে তার নিমন্ত্রণ না পাওয়ার কথা। সূত্রের ভাষ্য অনুযায়ী, দাওয়াত পেলে সেদিনের শিডিউল খালি রাখতেন তিনি। আর তাই পার্টির দিন, ২১ ডিসেম্বর ক্যাটরিনার কেটেছে বিজ্ঞাপনের কাজে।

ক্যাটরিনার সঙ্গে দীপিকার ঠাণ্ডা লড়াইয়ের ব্যাপারটি এখন আর বলিউডে কারও অজানা নয়। ধারণা করা হয় রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্কছেদের পেছনে প্রভাবক হিসেবে কাজ করেছিলেন ক্যাটরিনা। এদিকে চলতি বছরে রণবীর-ক্যাটরিনার ছুটি কাটানোর স্ক্যান্ডাল নিয়ে তীর্যক মন্তব্য করে সেই লড়াইয়ের পালে নতুন হাওয়া লাগিয়েছেন দীপিকা।

নিজের সাবেক প্রেমিকের সঙ্গে ক্যাটরিনার ছুটি কাটানোর ছবি প্রকাশ হওয়ার ঘটনায় তার কী প্রতিক্রিয়া– এমন প্রশ্নের জবাবে দীপিকা বলেছিলেন, “এ ধরনের ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। আমার মনে হয় যখন আপনি কোনো খ্যাতিমান মানুষ হবেন, তখন এ ধরনের ঘটনা আপনার সঙ্গে ঘটবেই। আর তাই আপনাকে একটু সতর্ক থাকতে হবে।”

নিজের সতর্কতা সম্পর্কে দীপিকার এমন মন্ত্যবে সেসময় মোটেও খুশি হননি ক্যাটরিনা। ধারণা করা হয়, দীপিকার ওই মন্তব্য দুই অভিনেত্রীর মধ্যকার সম্পর্ককে শীতল করেছে আরও।

এই মুহূর্তে বলিউডের এক নম্বর অভিনেত্রী হওয়ার ইঁদুরদৌড়েও এখন জোর লড়াই চলছে দীপিকা ও ক্যাটরিনার মধ্যে। ‘রেইস টু’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘রাম-লীলা’– এই চারটি ব্লকবাস্টার সিনেমায় অভিনয়ের সুবাদে বলিউডের শীর্ষ অভিনেত্রী হওয়ার গৌরব অর্জন করেছেন দীপিকা। তবে বছর শেষে আমির খানের বিপরীতে ‘ধুম থ্রি’ নিয়ে হাজির হওয়ায় তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এখন ক্যাটরিনা।

শেয়ার